২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

জা‌বিতে ভি‌সির দুর্নী‌তি বি‌রোধী কনসার্ট

-

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ভি‌সি অধ্যাপক ফারজানা ইসলামের অপসারণের দাবিতে প্রশাসনের নিষেধাজ্ঞা উ‌পেক্ষা ক‌রে ভি‌সির বাসভব‌নের সাম‌নে প্রতিবাদী কনসার্ট করছে ‘দুর্নীতির বিরুদ্ধে জাহাঙ্গীরনগর’।

বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টায় বিক্ষোভ মিছিল শেষে ভি‌সির বাসভব‌নের সামনের সড়কে শিক্ষক-শিক্ষার্থীরা অবস্থান করে এবং প্রতিবাদী কনসার্ট আয়োজন ক‌রে।

এ আন্দোলনে সংহতি জানিয়ে কনসার্টে গান গাইতে আসছেন জা‌বি প্রাক্তন ছাত্র সিনা হাসান, আহমেদ হাসান সানী, তুহিন কান্তি দাস, নাইম মাহমুদ ও মূইজ মাহফুজ। গান ও কবিতা আবৃত্তিসহ বিভিন্ন পরিবেশনায় করে তারা।

এ সময় আন্দোলনকারী শিক্ষক-শিক্ষার্থীরা ‘শিক্ষা আর সন্ত্রাস একসাথে চলে না’, ‘ছি ছি ফারজানা লজ্জায় বাঁচি না’, ‘গেট আউট ফারজানা’, ‘রক্ত দেব জীবন দেব ক্যাম্পাস তবু ছাড়ব না’ সহ নানা ধরনের ফেস্টুন ও ব্যানার হাতে নিয়ে অবস্থান করেন। রাত সা‌ড়ে নয়টায় তা‌দের কনসার্ট‌টি শেষ হয়।

কনসার্ট শে‌ষেে আন্দোলনকারী শুক্রবার বেলা বারোটায়  এক‌টি বি‌ক্ষোভ করার ঘোষণা দেয়।এছাড়াও সা‌বেক শিক্ষার্থীরা ঢাকায় সংহ‌তি সমা‌বেশ করার কথা র‌য়ে‌ছে।


আরো সংবাদ



premium cement
মেক্সিকোয় মেয়র প্রার্থী ছুরিকাঘাতে নিহত রাজশাহীর সর্বোচ্চ তাপমাত্রা ৪১ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত কলেজসমূহেও ক্লাস বন্ধ ঘোষণা দেশীয় খেলাকে সমান সুযোগ দিন : প্রধানমন্ত্রী ফ্যাসিবাদের শোষণ থেকে জনগণকে মুক্ত করতে ঐক্যবদ্ধ হতে হবে : মিয়া গোলাম পরওয়ার সিংড়ায় প্রতিমন্ত্রীর শ্যালককে প্রার্থীতা প্রত্যাহারের নির্দেশ আ’লীগের চুয়াডাঙ্গায় হিট‌স্ট্রো‌কে যুবকের মৃত্যুর ৭ ঘণ্টা পর নারীর মৃত্যু ঢাকায় তাপমাত্রা ৪০ ডিগ্রি ছাড়াল, যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৬ শ্যালকদের কোপে দুলাভাই খুন : গ্রেফতার ৩ তীব্র গরমে কী খাবেন আর কী খাবেন না এবার তালতলী উপজেলা আওয়ামী লীগ সভাপতির আপত্তিকর ভিডিও ভাইরাল

সকল