২২ নভেম্বর ২০১৯

সাদেক হোসেন খোকার মৃত্যুতে ফরিদপুরে শোকসভা অনুষ্ঠিত

সাদেক হোসেন খোকার মৃত্যুতে ফরিদপুরে শোকসভা অনুষ্ঠিত - নয়া দিগন্ত

বিএনপির ভাইস চেয়ারম্যান ও ঢাকা সিটি কর্পোরেশনের সাবেক মেয়র বীর মুক্তিযোদ্ধা সাদেক হোসেন খোকার অকাল মৃত্যুতে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে ফরিদপুরে শোকসভা ও কালোব্যাজ ধারণ কর্মসূচী পালিত হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে শহরের কোর্ট কম্পাউন্ডের স্বাধীনতা চত্বরে জেলা যুবদলের উদ্যোগে এ কর্মসূচীর আয়োজন করা হয়।

এসময় ফরিদপুর জেলা যুবদলের সভাপতি রাজিব হোসেনের সভাপতিত্বে শোকসভায় বক্তব্য দেন জেলা বিএনপির সাবেক দপ্তর সম্পাদক দেলোয়ার হোসেন দিলা, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট হাবিবুর রহমান হাফিজ, জেলা যুবদলের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন, যুবদল নেতা আরমান হোসেন, তৈয়বুর রহমান প্রমুখ।

বক্তাগণ সাদেক হোসেন খোকার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে তার রুহের মাগফিরাত কামনা করেন। এছ্ড়া মৃত্যুর পূর্বে তাঁকে দেশে ফেরার জন্য পাসপোর্ট ফেরত না দেয়ায় গভীর নিন্দা জানান নেতৃবৃন্দ। এ কর্মসূচী পালন উপলক্ষে সকালে বিএনপি ও যুবদলের নেতাকর্মীরা স্বাধীনতা চত্বরে সমবেত হয়ে প্রথমে কালোব্যাজ ধারণ করেন এবং পরে শোকসভা করেন।


আরো সংবাদ

আজানের মধুর আওয়াজ শুনতে ভিড় অমুসলিমদের (২৫৪৫৭)ধর্মঘট প্রত্যাহার : কী কী দাবি মেনে নিয়েছে সরকার (২০৯৩৪)মানবতাকে জয়ী করেছে পাকিস্তান : রাবিনা ট্যান্ডন (১৯৪৬৭)কম্বোডিয়ায় কাশ্মির ইস্যুতে বক্তব্য, প্রতিবাদ করায় ঘাড় ধাক্কা দিয়ে বের করা হলো বিজেপি নেতাকে (১৯১৮৮)ব্যাংকে ফোন দিয়ে তদবির করে ‘ছাত্রলীগ সভাপতি’ আটক (৯৮৭১)আবারো রুশ-চীনা অস্ত্র কিনবে ইরান, আশঙ্কা যুক্তরাষ্ট্রের (৯৭৬৩)৪ ভারতীয়কে জাতিসঙ্ঘের সন্ত্রাসী তালিকাভূক্ত করবে পাকিস্তান (৯৫৮৪)৩৫ বর্গ কিলোমিটার এলাকা নিয়ে নেপাল-ভারত তুমুল বিরোধ (৯৩৪৩)গৃহশিক্ষক বিয়েতে বাধা দেয়ায় ছাত্রীর আত্মহত্যা (৯০৫০)ইলিয়াস কাঞ্চনকে যে কারণে সহ্য করতে পারেন না বাস-ট্রাক শ্রমিকরা (৯০১৪)