২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

ধানমন্ডিতে জোড়া খুনের সঙ্গে জড়িত সন্দেহে আটক ৩

- নয়া দিগন্ত

রাজধানীর ধানমন্ডি এলাকায় দুই নারী হত্যার সঙ্গে জড়িত সন্দেহে তিনজনকে আটক করেছে পুলিশ। আটককৃত ব্যক্তিরা হলেন- ওই বাড়ির বৈদ্যুতিক মিস্ত্রী বেলায়েত, নিরাপত্তাকর্মী নুরুজ্জামান ও বাচ্চু মিয়া।

ধানমন্ডি থানার ওসি আব্দুল লতিফ জানান, শুক্রবার রাতে হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত সন্দেহে তিনজনকে আটক করা হয়েছে। আমরা আটক ব্যক্তিদের জিজ্ঞাসাবাদ করছি। সন্দেহভাজন আরেকজনকে আটকের চেষ্টা করছে পুলিশ।

এর আগে শুক্রবার বিকালে ধানমন্ডির ২৮ নম্বর রোডের ২১ নম্বর বাসার তৃতীয় তলার একটি ফ্ল্যাট থেকে বাসার মালিক আফরোজা বেগম (৬৫) ও গৃহকর্মী দিতির (১৯) লাশ উদ্ধার করা হয়।

নিহত আফরোজা বেগমের মেয়ের জামাই ও ক্রিয়েটিভ গ্রুপের উপ-ব্যবস্থাপনা পরিচালক কাজী মনির উদ্দিন তারিন জানান, ঘরে থাকা টাকা ও স্বর্ণালঙ্কার চুরি হয়েছে। তার মৃত শ্বশুরের দেহরক্ষী ছিলেন বাচ্চু মিয়া।

সম্প্রতি তারিন ও বাচ্চু মিলে তার শাশুড়ির জন্য দিতিকে গৃহকর্মী হিসেবে নিয়ে আসেন। ওই বাড়ির সিসিটিভির ফুটেজে দেখা যায়, হত্যাকাণ্ডের দিন বাচ্চু মিয়া বাসা থেকে বের হয়ে যাচ্ছে। হত্যার সাথে তার কোনো সম্পৃক্ততা আছে কি না সে ব্যাপারে তদন্ত করছে পুলিশ। সূত্র : ইউএনবি।


আরো সংবাদ



premium cement
ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে হারল্যানের পণ্য কিনে লাখপতি হলেন ফাহিম-উর্বানা দম্পতি যাদের ফিতরা দেয়া যায় না ১৭ দিনের ছুটি পাচ্ছে জবি শিক্ষার্থীরা বেলাবতে অটোরিকশা উল্টে কাঠমিস্ত্রি নিহত রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার সেনাবাহিনীর বিরুদ্ধে জাতিসঙ্ঘের প্রতিবেদন

সকল