১৫ ডিসেম্বর ২০১৯

ইলিশ ধরায় ভুয়া সাংবাদিকসহ ১৯ জনের কারাদণ্ড

টাঙ্গাইলে যমুনা নদী থেকে ইলিশ মাছ ধরার অপরাধে ভুয়া সাংবাদিকসহ ১৯ জনকে ১০ দিন করে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। সোমবার দুপুরে তাদের কারাগারে পাঠানো হয়।

রোববার রাতে টাঙ্গাইল সদর উপজেলার কাতুলী, কাকুয়া ও হুগড়া এলাকায় অভিযান চালিয়ে আটক করা হয় তাদের।

ভ্রাম্যামান আদালত পরিচালনা করেন টাঙ্গাইল সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আতিকুল ইসলাম ও উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা সমীরন কুমার সাহা।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আতিকুল ইসলাম জানান, নিষেধাজ্ঞা অমান্য করে যমুনা নদীতে তারা ইলিশ মাছ ধরছিল। এ সময় অভিযান চালিয়ে একজন ভুয়া সাংবাদিকসহ ১৯ জনকে আটক করে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে করাদণ্ড দিয়ে তাদের জেলহাতে পাঠানো হয়।

গ্রেফতারকৃত ভুয়া সাংবাদিকের নাম হুমায়ুন কবির। তার বাড়ি গাজীপুর জেলায়। সাংবাদিক সেজে তিনি ইলিশ মাছ কিনতে এসেছিলেন। তিনি নিজেকে এটিএন বাংলা ও বাংলাদেশ প্রতিদিনের স্টাফ রিপোর্টার হিসেবে পরিচয় দিয়েছিলেন।


আরো সংবাদ

দৃশ্যমান হচ্ছে বিশ্বের সর্ববৃহৎ ক্রিকেট স্টেডিয়ামের (২০৬৮৮)মাংস রান্নার গন্ধ পেয়ে বাঘের হানা, জঙ্গলে নিয়ে গিয়ে জ্যান্ত খেল নারীকে (১৭৯১২)ব্রিটেনের প্রথম হিজাব পরিহিতা এমপি বাংলাদেশী বংশোদ্ভূত আপসানা (১৪৪০২)চিকিৎসার নামে নারীর গোপনাঙ্গে হাত দিতেন ভারতীয় এই চিকিৎসক (১১৪৮১)ব্রিটেনে বাংলাদেশ-ভারত-পাকিস্তানের যারা নির্বাচিত হলেন (১১৪১৬)নির্দেশনার অপেক্ষায় বিএনপির তৃণমূল (৯৫০১)দৈনিক সংগ্রাম কার্যালয়ে হামলা, সম্পাদক পুলিশ হেফাজতে (৯৪৪১)আরো এস-৪০০ ক্ষেপণাস্ত্র কিনবে তুরস্ক; নয়া হুমকি যুক্তরাষ্ট্রের (৭৯৬১)ক্ষমা চাওয়ার প্রশ্নই আসে না : রাহুল (৭৮০৭)বিক্ষোভের আগুন আসামে এতটা স্বতঃস্ফূর্তভাবে ছড়াবে, ভাবেননি অমিত শাহেরা (৭০৫৬)



hacklink Paykwik Paykasa
Paykwik