১৪ নভেম্বর ২০১৯

ইলিশ ধরায় ভুয়া সাংবাদিকসহ ১৯ জনের কারাদণ্ড

টাঙ্গাইলে যমুনা নদী থেকে ইলিশ মাছ ধরার অপরাধে ভুয়া সাংবাদিকসহ ১৯ জনকে ১০ দিন করে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। সোমবার দুপুরে তাদের কারাগারে পাঠানো হয়।

রোববার রাতে টাঙ্গাইল সদর উপজেলার কাতুলী, কাকুয়া ও হুগড়া এলাকায় অভিযান চালিয়ে আটক করা হয় তাদের।

ভ্রাম্যামান আদালত পরিচালনা করেন টাঙ্গাইল সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আতিকুল ইসলাম ও উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা সমীরন কুমার সাহা।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আতিকুল ইসলাম জানান, নিষেধাজ্ঞা অমান্য করে যমুনা নদীতে তারা ইলিশ মাছ ধরছিল। এ সময় অভিযান চালিয়ে একজন ভুয়া সাংবাদিকসহ ১৯ জনকে আটক করে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে করাদণ্ড দিয়ে তাদের জেলহাতে পাঠানো হয়।

গ্রেফতারকৃত ভুয়া সাংবাদিকের নাম হুমায়ুন কবির। তার বাড়ি গাজীপুর জেলায়। সাংবাদিক সেজে তিনি ইলিশ মাছ কিনতে এসেছিলেন। তিনি নিজেকে এটিএন বাংলা ও বাংলাদেশ প্রতিদিনের স্টাফ রিপোর্টার হিসেবে পরিচয় দিয়েছিলেন।


আরো সংবাদ

নিষিদ্ধ হলেন ম্যানচেস্টার সিটি তারকা সিলভা স্পর্শকাতর বিষয়ে  বস্তুনিষ্ঠ ও তথ্যভিত্তিক সংবাদ প্রকাশের অনুরোধ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের ঘুষ সন্ত্রাস ক্যাসিনো মাদক নিয়ন্ত্রণে অভিযান অব্যাহত থাকবে : সংসদে স্বরাষ্ট্রমন্ত্রী মুরালিধরনের রেকর্ড ছুঁলেন আশ্বিন উল্লাপাড়ায় ট্রেন দুর্ঘটনায় জামায়াতের গভীর উদ্বেগ ঐক্যফ্রন্ট ও ড. কামালের তীব্র সমালোচনায় গয়েশ্বর স্বাধীন দেশের গর্ব আমাদের অবশ্যই ফিরে পেতে হবে ওয়াজ মাহফিলের আলোচ্য বিষয় ৪৪ বছরে নৌ দুর্ঘটনায় ৪৭১১ প্রাণহানি : নৌ-পরিবহন প্রতিমন্ত্রী আমার ছোট্ট মেয়ে সুমাইয়া! জামালদের খেলা দেখতে টিকিটের জন্য হাহাকার বাংলাদেশীদের

সকল