১৭ নভেম্বর ২০১৯

কোটালীপাড়ায় এলজিইডি কার্যালয়ে অগ্নিকাণ্ড

-

গোপালগঞ্জের কোটালীপাড়ায় স্থানীয় সরকার প্রকৌশল অধিদফতর (এলজিইডি) উপজেলা কার্যালয়ে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

আজ সোমবার সকাল সাড়ে ৬টার দিকে ওই অধিদফতরের তালাবন্ধ অফিসে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

কোটালীপাড়া উপজেলা পরিষদ কমপ্লেক্স ভবনের ৩য় তলায় এ অফিসের অবস্থান। অফিসের নাইট গার্ড ছলেমান মীর উপজেলা প্রকৌশলী দেবাশীষ বাগচীর রুমে আগুনের ধূয়া বের হতে দেখে ফায়ার সার্ভিসকে খবর দেন। কোটালীপাড়া ফায়ার সার্ভিসের একটি ইউনিট প্রায় ৩০ মিনিট চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে।

দেবাশীষ বাকচী জানান, কোটালীপাড়া উপজেলার বিভিন্ন স্কুলের সাইন্স ল্যাবের জন্য জাইকার ক্রয়কৃত ২০ লাখ টাকার বৈজ্ঞানিক যন্ত্রপাতি, ফটোকপি মেসিন, সোফাসেট, অফিস ডেকোরেশন, আসবাবপত্র পুড়ে অন্তত ৫০ লাখ টাকার ক্ষতি হয়েছে ।

কোটালীপাড়া ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার নজরুল ইসলাম জানান, বিদ্যুতের সর্ট সার্কিট থেকে আগুন লাগতে পারে। অগ্নিকাণ্ডে অফিসের উপজেলা প্রকৌশলীর রুমের সমস্ত মালামাল ভস্মীভূত হয়েছে। আমরা ৩০ মিনিট চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনি।

কোটালীপাড়া থানার ওসি (তদন্ত) মো: জাকারিয়া বলেন, আমরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সহায়তা করি। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। তবে বিষয়টি তদন্ত করে দেখা হবে।


আরো সংবাদ

মাঠ সংস্কার উদ্বোধনে হাজী সেলিম অনুসারীদের হট্টগোল! চারুকলায় উৎসবে নবান্নকে বরণ ‘সুস্থ জীবনযাপনে মহানবীর জীবন অনুসরণের বিকল্প নেই’ খেলার মাঠগুলোকে বিশ্বমানের করা হচ্ছে : সাঈদ খোকন কেরানীগঞ্জেই হবে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ক্যাম্পাস : বিদ্যুৎ প্রতিমন্ত্রী রাঙ্গার এমপি পদ ও পরিবহনের শীর্ষ পদ থেকে বহিষ্কার দাবি ঐক্যলীগের নতুন বাংলাদেশ গড়তে মুক্তিযোদ্ধাদের এগিয়ে আসতে হবে : জি এম কাদের রাস্তা প্রশস্ত করার খবরে মুগদাবাসীর উদ্বেগ তাঁতি দলের আলোচনা সভা পেঁয়াজের মূল্যবৃদ্ধিতে সরকারই জড়িত : গয়েশ্বর সার্বজনীন স্বাস্থ্যসেবা নিশ্চিতে সবাইকে একযোগে কাজ করার আহ্বান স্পিকারের যুদ্ধবিরতির পরও গাজায় ইসরাইলের বিমান হামলা

সকল