২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

২য় শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ

- ফাইল ছবি

মুন্সীগঞ্জ টঙ্গিবাড়ীতে দ্বিতীয় শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এই ঘটনায় ছাত্রীর বাবা শনিবার বিকালে টঙ্গিবাড়ী থানায় নাছিরকে আসামী করে একটি অভিযোগ করেছেন। মামলা নং-১২।

জানা যায়, টঙ্গিবাড়ী উপজেলার একটি প্রাইমারি স্কুলের দ্বিতীয় শ্রেণীর ছাত্রীকে পাশের বাড়ীর ফালু শেখের ছেলে নাছির শেখ ১৭ অক্টোবর বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে ডাক দিয়ে বাড়ীর উত্তর পাশে নিয়ে য়ায়। এ সময় মেয়েটিকে চেপে ধরে জোর করে ধর্ষণের পর নাছির পালিয়ে যায়। ছাত্রীর আত্মচিৎকারে পরিবারের লোকজন মেয়েটিকে উদ্ধার করে টঙ্গিবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। ঘটনার পর থেকে অভিযুক্ত নাছির পলাতক।

টংগীবাড়ি থানার অফিসার ইনচার্জ শাহ মো: আওলাদ হোসেন পিপিএম জানান, এই ঘটনায় শিশুর বাবা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ সংশোধিত ২০০৩ এর ৯এর (১) ধারায় মামলা রুজু করেছে। আসামী পলাতক রয়েছে। গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।


আরো সংবাদ



premium cement
কুলাউড়ায় জঙ্গল থেকে তরুণীর লাশ উদ্ধার ঈদগাঁওতে মাদককারবারি গ্রেফতার শিক্ষায় ব্যাঘাত : ফেসবুক-টিকটক-ইনস্টাগ্রাম-স্ন্যাপচ্যাটের বিরুদ্ধে ২৯০ কোটি ডলারের মামলা আমতলীতে কিশোরীকে অপহরণ শেষে গণধর্ষণ, গ্রেফতার ৩ মহানবীকে কটূক্তির প্রতিবাদে লালমোহনে শিক্ষার্থীদের বিক্ষোভ ক্রিমিয়া সাগরে বিধ্বস্ত হলো রুশ সামরিক বিমান জর্ডান আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতায় বাংলাদেশী বিচারক এবারের আইপিএলে কমলা ও বেগুনি টুপির লড়াইয়ে কারা সরকার জনবিচ্ছিন্ন হয়ে সন্ত্রাসনির্ভর হয়ে গেছে : রিজভী রাশিয়ার ৯৯টি ক্ষেপণাস্ত্রের ৮৪টি ভূপাতিত করেছে ইউক্রেন আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর

সকল