২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

বাবার বিরুদ্ধে শিশু সন্তানকে হত্যার অভিযোগ মায়ের

-

ফরিদপুরের সদরপুর উপজেলায় এক পিতার বিরুদ্ধে সন্তানকে হত্যার অভিযোগ উঠেছে। শুক্রবার রাতে এ ঘটনা ঘটেছে সদরপুরের ভাষানচর ইউনিয়নের চাদঁপুর গ্রামে। পিতৃত্বের দাবি অস্বীকার করে নিজ সন্তানকে হত্যা করেছেন বলে এ্ অভিযোগ করেছেন নিহত শিশুটির মা।

২ বছর ৪ মাস বয়সের এই শিশুটির নাম রহমত প্রামানিক। তার পিতার নাম হানিফ প্রামানিক বলে শিশুটির গর্ভধারিণী মা জানিয়েছেন। তবে সন্তানের পিতৃত্বের বিষয়টি তার জন্মদাতা পিতা স্বীকার করেন না বলে তার অভিযোগ।

রহমত নামে এই শিশুটির মা স্বপ্না আক্তার জানান, শুক্রবার রাত ১০টার দিকে বাড়ির পাশের ধান ক্ষেতে তার শিশু সন্তানের লাশ পান। স্বপ্না আক্তারের অভিযোগ, তার সন্তানকে তার স্বামী হানিফ প্রাাণিক শ্বাসরোধ করে হত্যা করেছে।

তিনি জানান, শুক্রবার সন্ধার পর তিনি ঘুমিয়েছিলেন। রাত ৯টার দিকে ঘুম থেকে জেগে দেখেন বিছানায় বাচ্চা নেই। এরপর অনেক খোঁজাখুজি করে পাশে ধান ক্ষেতে লাশ পান।

স্বপ্না বেগম স্বীকার করেন, বেশ কিছুদিন যাবত এই সন্তানকে নিয়ে তাদের স্বামী-স্ত্রীর মাঝে গণ্ডগোল চলছিল। তার স্বামী রহমতের পিতৃত্ব স্বীকার করছিল না।

এ ব্যাপারে তিনি হানিফ প্রামাণিককে আসামি করে সদরপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

থানার অফিসার ইনচার্জ মোঃ লুৎফর রহমান জানান, খবর পেয়ে রাতেই পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে। এ ঘটনায় স্বপ্না বেগম বাদি হয়ে স্বামী হানিফ প্রামাণিককে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেছেন। ঘটনার পর থেকে হানিফ প্রমাণিক পলাতক রয়েছেন বলে তিনি জানান। 


আরো সংবাদ



premium cement
বঙ্গবীর কাদের সিদ্দিকীকে বক্তব্য প্রত্যাহার করে ক্ষমা চাইতে বললেন এমপি জয় পঞ্চপল্লীর ঘটনায় ন্যায়বিচারের স্বার্থে যা দরকার দ্রুততম সময়ের মধ্যে করার নির্দেশ সরকার ভিন্ন মত ও পথের মানুষদের ওপর নিষ্ঠুর দমন-পীড়ন চালাচ্ছে : মির্জা ফখরুল ধুনটে বিদ্যুৎস্পৃষ্টে বৃদ্ধের মৃত্যু বাকৃবির এক্স রোটারেক্টরর্স ফোরামের বৃত্তি প্রদান অনুষ্ঠিত পাবনায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড, হিট স্ট্রোকে মৃত্যু ১ দাগনভুঞায় বঙ্গবন্ধুকে নিয়ে কটুক্তির ঘটনায় আ’লীগ নেতাকে শোকজ দখলে থাকা ৪ গ্রাম আজারবাইজানকে ফিরিয়ে দেবে আর্মেনিয়া স্বামীর পুরুষাঙ্গ কেটে স্ত্রীর আত্মহত্যা! কুলাউড়ায় ট্রেনে কাটা পড়ে নারীর মৃত্যু যেসব এলাকায় রোববার ১২ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে

সকল