১৭ নভেম্বর ২০১৯

বাবার বিরুদ্ধে শিশু সন্তানকে হত্যার অভিযোগ মায়ের

-

ফরিদপুরের সদরপুর উপজেলায় এক পিতার বিরুদ্ধে সন্তানকে হত্যার অভিযোগ উঠেছে। শুক্রবার রাতে এ ঘটনা ঘটেছে সদরপুরের ভাষানচর ইউনিয়নের চাদঁপুর গ্রামে। পিতৃত্বের দাবি অস্বীকার করে নিজ সন্তানকে হত্যা করেছেন বলে এ্ অভিযোগ করেছেন নিহত শিশুটির মা।

২ বছর ৪ মাস বয়সের এই শিশুটির নাম রহমত প্রামানিক। তার পিতার নাম হানিফ প্রামানিক বলে শিশুটির গর্ভধারিণী মা জানিয়েছেন। তবে সন্তানের পিতৃত্বের বিষয়টি তার জন্মদাতা পিতা স্বীকার করেন না বলে তার অভিযোগ।

রহমত নামে এই শিশুটির মা স্বপ্না আক্তার জানান, শুক্রবার রাত ১০টার দিকে বাড়ির পাশের ধান ক্ষেতে তার শিশু সন্তানের লাশ পান। স্বপ্না আক্তারের অভিযোগ, তার সন্তানকে তার স্বামী হানিফ প্রাাণিক শ্বাসরোধ করে হত্যা করেছে।

তিনি জানান, শুক্রবার সন্ধার পর তিনি ঘুমিয়েছিলেন। রাত ৯টার দিকে ঘুম থেকে জেগে দেখেন বিছানায় বাচ্চা নেই। এরপর অনেক খোঁজাখুজি করে পাশে ধান ক্ষেতে লাশ পান।

স্বপ্না বেগম স্বীকার করেন, বেশ কিছুদিন যাবত এই সন্তানকে নিয়ে তাদের স্বামী-স্ত্রীর মাঝে গণ্ডগোল চলছিল। তার স্বামী রহমতের পিতৃত্ব স্বীকার করছিল না।

এ ব্যাপারে তিনি হানিফ প্রামাণিককে আসামি করে সদরপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

থানার অফিসার ইনচার্জ মোঃ লুৎফর রহমান জানান, খবর পেয়ে রাতেই পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে। এ ঘটনায় স্বপ্না বেগম বাদি হয়ে স্বামী হানিফ প্রামাণিককে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেছেন। ঘটনার পর থেকে হানিফ প্রমাণিক পলাতক রয়েছেন বলে তিনি জানান। 


আরো সংবাদ

মাঠ সংস্কার উদ্বোধনে হাজী সেলিম অনুসারীদের হট্টগোল! চারুকলায় উৎসবে নবান্নকে বরণ ‘সুস্থ জীবনযাপনে মহানবীর জীবন অনুসরণের বিকল্প নেই’ খেলার মাঠগুলোকে বিশ্বমানের করা হচ্ছে : সাঈদ খোকন কেরানীগঞ্জেই হবে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ক্যাম্পাস : বিদ্যুৎ প্রতিমন্ত্রী রাঙ্গার এমপি পদ ও পরিবহনের শীর্ষ পদ থেকে বহিষ্কার দাবি ঐক্যলীগের নতুন বাংলাদেশ গড়তে মুক্তিযোদ্ধাদের এগিয়ে আসতে হবে : জি এম কাদের রাস্তা প্রশস্ত করার খবরে মুগদাবাসীর উদ্বেগ তাঁতি দলের আলোচনা সভা পেঁয়াজের মূল্যবৃদ্ধিতে সরকারই জড়িত : গয়েশ্বর সার্বজনীন স্বাস্থ্যসেবা নিশ্চিতে সবাইকে একযোগে কাজ করার আহ্বান স্পিকারের যুদ্ধবিরতির পরও গাজায় ইসরাইলের বিমান হামলা

সকল