২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

প্রশ্ন হারিয়ে ফেলায় ৫ম শ্রেণীর ছাত্রকে পেটাল শিক্ষক

- ছবি : নয়া দিগন্ত

মডেল টেস্ট পরীক্ষার প্রশ্ন হারিয়ে ফেলার অজুহাতে রাজবাড়ীর বালিয়াকান্দিতে পঞ্চম শ্রেণীর এক ছাত্রকে নির্দয়ভাবে বেত ও বাঁশের কঞ্চি দিয়ে পিটিয়ে জখম করেছে।

বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার কোমরদিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে এ মারপিটের ঘটনা ঘটে। ওই ছাত্রের নাম, আকাশ শেখ (১১)। উপজেলার জামালপুর ইউনিয়নের তুলশীবরাট গ্রামের মোঃ হালীম শেখের ছেলে। তিনি স্থানীয় কোমরদিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর ছাত্র।

ওই ছাত্রকে আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয় ডাক্তারকে দিয়ে চিকিৎসা করার পর বিকালে বালিয়াকান্দি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আকাশের মাতা নাসিমা বেগম বলেন, মডেল টেস্ট পরীক্ষার প্রশ্ন আকাশ হারিয়ে ফেলে। বিষয়টি সহকারী শিক্ষক বিপ্লব সরকারকে জানালে বেত ও বাঁশের কঞ্চি দিয়ে পিটে ও হাতে নির্দয়ভাবে পিটিয়ে জখম করে। পরে তাকে আহত অবস্থায় স্থানীয় লোকজন উদ্ধার করে। তাকে প্রথমে স্থানীয় চিকিৎসক দিয়ে প্রাথমিক চিকিৎসা শেষে বালিয়াকান্দি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাসপাতালের জরুরী বিভাগে কর্মরত উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার ডা. আরিফুল ইসলাম বলেন, ওই ছাত্রকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাকে পিটে ও হাতে খুব খারাপভাবে পিটিয়ে জখম করেছে।

এ ব্যাপারে ওই অভিযুক্ত শিক্ষক বিপ্লব সরকারের সাথে যোগাযোগের চেষ্টা করেও কথা বলা সম্ভব হয়নি।

উপজেলা নির্বাহী অফিসার ইশরাত জাহান বলেন, বিষয়টি আমি কেবলই জানতে পেরেছি। খোঁজ খবর নিয়ে ব্যবস্থা গ্রহণ করা হবে।


আরো সংবাদ



premium cement