১৫ নভেম্বর ২০১৯

মধুখালীতে পাটকল শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার

ফরিদপুরের মধুখালী উপজেলায় এক পাটকল শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত পাটকল শ্রমিকের নাম হৃদয় শেখ (২১)। মঙ্গলবার (১৫ অক্টোবর) সন্ধ্যায় খবর পেয়ে গলায় গামছা ও লুঙ্গি পেচানো অবস্থায় লাশটি উদ্ধার করে পুলিশ। নিহত হৃদয় শেখ মধুখালীর মেগচামী ইউনিয়নের চর যাদবপুর গ্রামের ইকবাল শেখের ছেলে। তিনি আশাপুরে অবস্থিত রাজ্জাক জুট মিলে শ্রমিক হিসেবে কাজ করতেন। ওই জুটমিলের স্টাফ কোয়ার্টারে থাকতেন তিনি।

মধুখালী থানার এসআই সাজ্জাদ হোসেন জানান, মিল কর্তৃপক্ষের নিকট থেকে খবর পেয়ে গলায় গামছা ও লুঙ্গি পেচানো অবস্থায় মঙ্গলবার হৃদয় শেখের লাশটি উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সে আত্মহত্যা করেছে।

নিহতের পরিবারের বরাত দিয়ে তিনি জানান, মানসিকভাবে হৃদয় বিপর্যস্ত ছিলো বলে জানা গেছে। গত তিনদিন যাবত সে জুটমিলের কাজে যোগ দেয়নি। এ ঘটনায় মধুখালী থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে।


আরো সংবাদ

বোমা ফাটিয়ে-গুলি করে স্বর্ণের দোকান লুট কটিয়াদীতে ট্রেনের ধাক্কায় শিক্ষকসহ নিহত ২ সালথায় আ.লীগের দুই পক্ষের সংঘর্ষ : পুলিশের গুলি, সাউন্ড গ্রেনেড ও কাঁদানে গ্যাস নিক্ষেপ পেঁয়াজের ট্রিপল সেঞ্চুরির আতঙ্কে ক্রেতারা এমপিওভূক্তি না হওয়ায় মাদরাসা মাঠে আলু চাষ করলেন শিক্ষকরা সেনাপ্রধানের সাথে বৈঠক করেছেন ইমরান খান তাবেদার শক্তি দেশের মানুষকে জিম্মি করে রেখেছে : চরমোনাই পীর বিএনপির নেতিবাচক রাজনীতি না থাকলে দেশ আরো বহুদূর এগিয়ে যেতো : তথ্যমন্ত্রী চরফ্যাশনে বিদ্যুৎস্পৃষ্টে শিক্ষকের মৃত্যু রাত ১১টায় মুখোমুখি ব্রাজিল-আর্জেন্টিনা এয়ারশো-এ যোগ দিতে আমিরাত যাচ্ছেন প্রধানমন্ত্রী

সকল