১৬ নভেম্বর ২০১৯

নারায়ণগঞ্জ প্রেসক্লাব সভাপতিকে রাজাকার পুত্র বলায় গ্রেফতার

নারায়ণগঞ্জ প্রেসক্লাব সভাপতিকে রাজাকার পুত্র বলায় গ্রেফতার - ছবি : সংগৃহীত

ফেসবুকে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সভাপতি এডভোকেট মাহবুবুর রহমান মাসুদকে রাজাকার পুত্র বলায় নারায়ণগঞ্জের এক কাউন্সিলরের ছেলেকে মঙ্গলবার রাত ১০টার দিকে নগরীর পাইকপাড়া এলাকা থেকে গ্রেফতার করেছে পুলিশ। ঐ কাউন্সিলর পুত্রের বিরুদ্ধে মঙ্গলবার রাতে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় তথ্যপ্রযুক্তি (আইসিটি) আইনে প্রেসক্লাবের সভাপতি মামলা দায়েরের পর কাউন্সিলর পুত্রকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারকৃত এম আর রিয়েন নাসিক ১৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আবদুল করিম বাবু ওরফে ডিশ বাবুর ছেলে।

মঙ্গলবার রাত ১০টার দিকে নগরীর পাইকপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে বলে বিষয়টি নিশ্চিত করেছেন সদর মডেল ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান৷ ৷

তার বিরুদ্ধে তথ্য প্রযুক্তি আইনে সদর মডেল থানায় একটি মামলাটি দায়ের করেছেন নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি এডভোকেট মাহবুবুর রহমান মাসুম এমনটা জানান ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান।

তিনি বলেন, ডিজিটাল আইনে মামলা দায়েরের পরপরই পুলিশ আব্দুল করিম বাবুর পাইকপাড়ার বাসায় অভিযান চালিয়ে আসামি রিয়েনকে গ্রেফতার করা হয়।

ওসি জানান, প্রাথমিকভাবে রিয়েন ফেসবুকে আপত্তিকর স্ট্যাটাস দেয়ার কথা স্বীকার করেছে। বুধবার তাকে আদালতে প্রেরণ করা হবে এবং জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ড চাওয়া হবে।

গত রোববার (১৩ অক্টোবর) জেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভায় অ্যাডভোকেট মাহবুবুর রহমান মাসুম বক্তব্যে বলেন,‘আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ে সবসময়ই ডিসি সাহেবরাই সভাপতি হতেন। কিন্তু কোনো এক অদৃশ্য সূতার টানে কাউন্সিলর আব্দুল করিম বাবু,যাকে ডিস বাবু হিসেবে মানুষ চিনে সে সভাপতি হয়ে আছে।

তার মতো একজন অপরাধী কীভাবে সে স্কুলের সভাপতি হয়?।’ তার এমন বক্তব্যে ক্ষুদ্ধ হন ডিস বাবুর ছেলে রিয়েন। ১৪ অক্টোবর তার ফেসবুক এ্যাকাউন্টের ‘মাই ডে’ স্টোরিতে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি মাহবুবুর রহমান মাসুমকে ‘রাজাকার পুত্র’, এমনকি জনতা ব্যাংকের টাকা আত্মসাতকারী হিসেবে উল্লেখ করে অশালীন মন্তব্য করেন। সেই সাথে মাসুমকে নারায়ণগঞ্জ থেকে তাড়িয়ে দেয়ার হুমকিও দেন রিয়েন।

ওই পোস্টে রিয়েন লিখেছে, ‘সভাপতি এড. মাসুম তুই রাজাকারের সন্তান। তুই জনতা ব্যাংকের কোটি কোটি টাকা মারসোত বাংলা সিমেন্ট নামে।

আমরা কিন্তু নারায়ণগঞ্জ এর সন্তান তোদের মত দালালদের নারায়ণগঞ্জ ছাড়া করা উচিত। তোদের মত লোকেরা আমাদের সুন্দর নারায়ণগঞ্জকে নষ্ট করতেছস। একজন জনপ্রিয় কাউন্সিল আব্দুল করিম বাবু এর নামে কথা বলার আগে ভাবা উচিত ছিলো সে যদি রাস্তায় নামে ৫০ হাজার লোক সাথে নিয়ে নামবে। পালানোর সুযোগ পাবি না। আমাদের শক্ত ও সৎ সাহস আছে।

 


আরো সংবাদ

যথাযথ মর্যাদায় ভেটারানস ডে উদযাপিত নাশকতা কি না খতিয়ে দেখা হচ্ছে : রেলমন্ত্রী বাবরি মসজিদ রক্ষায় মুসলিমদেশগুলোকে ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তুলতে হবে : ইসলামী আন্দোলন কুমিল্লায় ২ কিশোর ও গেটম্যানের বুদ্ধিমত্তায় রক্ষা পেল যাত্রীবাহী ট্রেন রাষ্ট্রপতি দেশে ফিরেছেন সাভার উপজেলা আ’লীগের সম্মেলনে : হাসিনা-সভাপতি রাজিব-সাধারণ সম্পাদক প্রধানমন্ত্রী দুবাই এয়ারশোতে যোগ দিতে আমিরাত যাচ্ছেন আজ ঢাবি থেকে ২৬ জনের পিএইচডি লাভ ইসলামী আন্দোলনের কর্মীদের অবসর গ্রহণের সুযোগ নেই : মহানগর জামায়াত অর্থ মন্ত্রণালয়ের সম্মতি জ্ঞাপনপত্র প্রাথমিক শিক্ষকদের প্রত্যাখ্যান তদন্ত প্রতিবেদন জমা দিলো কমিটি

সকল