২২ নভেম্বর ২০১৯

নেশার টাকা না পেয়ে স্ত্রীকে খুন

গাজীপুরের টঙ্গীতে নেশার জন্য টাকা না দেয়ায় তিন সন্তানের জননী এক গৃহবধূকে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করেছে তার স্বামী। এ ঘটনায় পুলিশ নিহতের স্বামীকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃত মো. রুবেল মিয়া (৩৫) নরসিংদী জেলার ঘোড়াশাল থানার মো. শাহী মিয়ার ছেলে।

টঙ্গী পূর্ব থানার এসআই মানিক মাহমুদ ও নিহতের স্বজনরা জানায়, গাজীপুর সিটি কর্পোরেশনের টঙ্গীর মেঘনা রোড বস্তিতে স্ত্রী সন্তান নিয়ে ভাড়া বাসায় থাকে রুবেল। রুবেল কয়েক বছর আগে সাজেদা বেগমকে (২৯) বিয়ে হয়। তাদের তিনটি সন্তান রয়েছে। রুবেল নিয়মিত নেশা করতো। সে প্রায় স্ত্রীর কাছে যৌতুক ও নেশার জন্য টাকা দাবী করতো। টাকা না দিলে সে প্রায় স্ত্রী-সন্তানদের হত্যার হুমকি দিত। শনিবার রাতে নেশা করার জন্য রুবেল তার স্ত্রীর কাছে টাকা চায়। টাকা না দেয়ায় স্ত্রী সাজেদার উপর ক্ষিপ্ত হয় রুবেল। এনিয়ে রাতে স্বামী-স্ত্রীর মাঝে ঝগড়া হয়। এসময় রুবেল তার স্ত্রীকে মারধর করে। একপর্যায়ে গভীর রাতে ঘুমন্ত সাজেদাকে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধ করে হত্যা করে রুবেল। পরে ঘটনাটি আত্মহত্যা বলে প্রচারের চেষ্টা চালায় সে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রোববার শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে। পুলিশ ঘটনাস্থল থেকে সাজেদাকে হত্যার আলামত সংগ্রহ করেছে।

এ ঘটনায় নিহতের বাবা ফরিদ মিয়া বাদী হয়ে মেয়েকে হত্যার অভিযোগে রুবেলের বিরুদ্ধে থানায় অভিযোগ করেছেন। অভিযোগে তিনি জানান, নেশার জন্য টাকা না দেয়ায় সাজেদাকে হত্যা করেছে তার স্বামী রুবেল।


আরো সংবাদ

দেশে কিছু ঘটলেই তার ওপর ভর করে বিএনপি : কাদের সাউথ এশিয়ান ল’ ইয়ার্স ফোরামের সুপ্রিম কোর্ট চাপ্টারের পরিচিতি সভা শ্রমিক ইউনিয়ন চাঁদা তুলে আঙুল ফুলে কলাগাছ ইলিয়াস কাঞ্চনের বিরুদ্ধে বিদ্বেষমূলক প্রচারণায় আসকের নিন্দা সোনারগাঁওয়ে শুটারগানসহ ১ ব্যক্তি আটক রাজধানীতে যুবলীগ নেতাকে তুলে নেয়ার অভিযোগ যৌন হয়রানির অভিযোগে টেনিস ফেডারেশনের সেক্রেটারি বহিষ্কার খালেদা জিয়ার মুক্তির জন্য প্রয়োজন ‘ডু অর ডাই’ আন্দোলন : গয়েশ্বর রায় পূবাইলে তারেক রহমানের জন্মদিন উদযাপিত চার জেলার ৮ কারখানাকে জরিমানা পরিবেশ অধিদফতরের দি স্টুডেন্টস ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন ঢাকার ২০১৯ সালের বৃত্তি পরীক্ষার ফলাফল প্রকাশিত

সকল