২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বৃদ্ধ চালককে খুন করে ইজিবাইক ছিনতাই, লাশ উদ্ধার

- নয়া দিগন্ত

ফরিদপুর জেলার নগরকান্দা উপজেলায় সড়কের পাশে হাত-পা বাঁধা এবং মাথায় ও মুখে টেপ পেচানো অবস্থায় এক ইজিবাইক চালকের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। রোববার সকালে উপজেলার জয়বাংলা কানফুরদী নামকস্থানে ঢাকা-খুলনা বিশ্বরোডের পাশে খাদের পানিতে লাশটি ভাসতে দেখে এলাকাবাসী পুলিশে খবর দেয়। নিহতের নাম কালাম ফকির (৬০)। তিনি নগরকান্দা উপজেলার চরযোশরদী ইউনিয়নের গজারিয়া গ্রামের খলিল ফকিরের ছেলে।

নিহত কালাম ফকিরের ছেলে লিটন ফকির বলেন, শনিবার বিকেলে নিজস্ব ইজিবাইক নিয়ে তার বাব বাড়ি থেকে বের হন। এরপর আর ফিরে আসেননি। পরে রোববার সকালে তার লাশ উদ্ধার করা হয়। খবর পেয়ে ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা, সিনিয়র সহকারী পুলিশ সুপার এফ এম মহিউদ্দীন, থানার ওসি শেখ সোহেল রানা ঘটনাস্থল পরিদর্শন করেন। থানা পুলিশ ও নগরকান্দা ফায়ার সার্ভিসের কর্মীরা লাশটি উদ্ধার করেন।

নগরকান্দা থানার ওসি (তদন্ত) মিরাজ হোসেন বলেন, হাত-পা বাঁধা এবং মাথায় ও মুখে কচটেপ পেচানো অবস্থায় রোববার সকালে লাশটি উদ্ধার করা হয়। নিহতের পিঠে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে ছিনতাইকারীরা তাকে হত্যা করে সড়কের পাশে ফেলে ইজিবাইক নিয়ে গেছে।


আরো সংবাদ



premium cement