২০ জানুয়ারি ২০২০

শিবালয়ে পরকীয়ায় আসক্ত পিতার এ কী কান্ড !

স্ত্রী, পুত্র, এসএসসি পরিক্ষার্থী কন্যা বিথী, নাতি মাহিম (৫) ও পুত্রবধুকে বাড়ি থেকে বের করে ঘরে তালা ঝুঁলিয়ে দেয় রহমান - ছবি : নয়া দিগন্ত

পরকীয়ায় আসক্ত পিতা বিদেশ ফেরৎ পুত্র, স্ত্রী, কন্যা, পুত্রবধু, নাতীকে বাড়ি থেকে বের করে দিয়েছে। ঘটনার প্রতিবাদে এরা গত ছয় দিন ধরে বাড়ির উঠানে অনশন করে আসছে। মানিকগঞ্জের শিবালয় উপজেলার মাগুরাইল গ্রামে এ ঘটনায় ব্যাপক চাঞ্চল্যের সৃস্টি হয়েছে।

জানা গেছে, উপজেলার মাগুরাইল গ্রামের আব্দুর রহমান (৬০) প্রায় ছয় বছর আগে সৌদি-আরব থেকে দেশে ফিরে পুত্র মাসুদ রানাকে (৩০) লিবিয়ায় চাকুরীতে পাঠায়। পুত্রের অবর্তমানে পিতা রহমান এক পর্যায়ে পার্শ্ববর্তী স্বামী পরিত্যাক্তা এক কন্যার জননী সীমা বেগমের (৩৫) সাথে পরকীয়ায় লিপ্ত হয়। এ নিয়ে রহমানের স্ত্রী-পুত্র, কন্যা আপত্তি জানালে বিবাদ সৃষ্টি হয়। পুত্র মাসুদ দেশে ফিরে পিতার এমন কার্যকলাপের প্রতিবাদ জানালে রহমান আরোও বেপরোয়া হয়ে উঠে। রহমান তার প্রথম স্ত্রী হাসিয়া বেগমকে একতরফা তালাক দিয়ে সীমাকে বিয়ে করেছে বলে প্রচার করে।

এ নিয়ে উথলী ইউপি চেয়ারম্যান বরাবর পুত্র মাসুদ অভিযোগ করলে কয়েক দফা নোটিশেও রহমান হাজির হয়নি। তিনি উল্টো স্ত্রী হাসিয়ার নামে নানা অপবাদ ছড়ায়। আত্নীয়-স্বজনের কোন অনুরোধ, বাঁধা-নিষেধ না মেনে রহমান গত ৪ অক্টোবর স্ত্রী, পুত্র, এসএসসি পরিক্ষার্থী কন্যা বিথী, নাতি মাহিম (৫) ও পুত্রবধুকে বাড়ি থেকে বের করে ঘরে তালা ঝুঁলিয়ে দেয়।

বৃহস্পতিবার সরজমিনে ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, রহমানের পরিবারের পাঁচ সদস্য সন্ধায় এ রিপোর্ট লেখা পর্যন্ত উঠানে অনশনরত রয়েছে।


আরো সংবাদ

ফেসবুকে আজহারীর আবেগঘন স্ট্যাটাস (২৪৬৫৮)রাশিয়াকে সিরিয়ান তেলক্ষেত্রে যেতে বাধা মার্কিন সৈন্যদের, উত্তেজনা দুপক্ষেই (১০৩৬৪)ইরান সীমান্তে মার্কিন এফ-৩৫ জঙ্গিবিমান (৬৫৮৫)চীনের বিশাল বিনিয়োগ চুক্তি রাখাইনে (৬২৪১)সোলাইমানি হত্যা নিয়ে ট্রাম্পের নতুন তথ্য (৬০৬২)লিবিয়া নিয়ে জরুরী আলোচনায় এরদোগান-পুতিনসহ বিশ্বনেতারা (৫৪৬৭)ভয়ঙ্কর নারী! আই ড্রপ খাইয়ে অত্যাচারী স্বামীকে খুন (৪৭৯১)১৩৬ কেজি ওজনের সেই আইএস নেতা আটক; বহন করতে লাগলো ট্রাক (৪৫৬৩)এবার যুক্তরাষ্ট্রের টার্গেট যে ইরানি কমান্ডার (৪৪১৬)তামিম-মাহমুদুল্লাহদের নিরাপত্তায় পাকিস্তানের আইন-শৃংখলা বাহিনীর ১০ হাজার সদস্য (৪৪১০)



krunker gebze evden eve nakliyat