১৭ অক্টোবর ২০১৯

পূজায় অতিরিক্ত মদপানে ২ জনের মৃত্যু

টাঙ্গাইলের কালিহাতীতে দুর্গাপূজায় অতিরিক্ত মদপানে দু’জনের মৃত্যু হয়েছে।

মৃত্যু বরণকারীরা হলেন- কালিহাতী পৌর এলাকার উত্তর বেতডোবা পালপাড়া গ্রামের দিনু পালের ছেলে আনন্দ পাল (৪৫) ও ভজন পালের ছেলে গোপাল চন্দ্র পাল (৩৫)। একই কারণে অসুস্থ হয়ে পড়েছেন আরো দু’জন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গত মঙ্গলবার ছিল দুর্গাপূজার বিজয়া দশমী। এদিন তারা একসাথে অতিরিক্ত মদ পান করেন। পরবর্তীতে তারা অসুস্থ হয়ে পড়েন। বৃহস্পতিবার ভোরে স্বজনেরা তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। তাদের মধ্যে আনন্দ পাল ও গোপাল চন্দ্র পালকে আশঙ্কাজনক অবস্থায় টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। হাসপাতালে নেয়ার পথে আনন্দ পাল মারা যান এবং হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু ঘটে গোপালের। এছাড়া অসুস্থ হয়ে পড়েছেন একই এলাকার টোকন পাল (৩৫) ও সুরঞ্জন পাল (২৬)। তাদের মধ্যে টোকন পাল ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

কালিহাতী থানার ওসি হাসান আল মামুন বলেন, দুর্গাপূজার বিজয়া দশমীর দিনে অতিরিক্ত মদপানে করার ফলে ওই দু’জনের মৃত্যু ঘটে। বৃহষ্পতিবার সকালে স্বজনেরা আনন্দ পালের মৃতদেহ দাহ করেন। এছাড়া গোপালের লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয় বলে ওসি জানান।


আরো সংবাদ




astropay bozdurmak istiyorum
portugal golden visa