১৭ অক্টোবর ২০১৯

আড়াইহাজারে প্রবাসী স্ত্রীকে গলাকেটে হত্যা

-

নারায়ণগঞ্জের আড়াইহাজারে উত্তর কলাগাছিয়া গ্রামে স্ত্রীকে গলাকেটে হত্যা করেছে পাষণ্ড স্বামী। মঙ্গলবার দিবাগত রাতে এ ঘটনাটি ঘটে। বুধবার সকালে লাশ উদ্ধার করেছে পুলিশ।

ঘটনার শিকার স্ত্রীর নাম ছালেহা বেগম (৩০)। তিনি সৌদি আরব থাকতেন।

নিহতের বাবা হাসান আলী জানান, ১৫ বছর আগে মাধবদী থানার খাদিমার চর গ্রামের মৃত আঃ খালেকের ছেলে মোবারক হোসেনের সাথে তার মেয়ে ছালেহার বিয়ে হয়। বিয়ের পর থেকে মোবারক হোসেন স্ত্রীকে নিয়ে শ্বশুর বাড়ীতেই থাকতেন। ইতোমধ্যে তাদের একটি কন্য ও একটি পুত্র সন্তান হয়েছে। কন্যা সুমাইয়া (১০) ও পুত্র মেহেদী হাসান (৯)। ঘটনার দিন রাতে স্বামী স্ত্রী একসাথে ঘুমান। মধ্যরাতে মোবারক তার স্ত্রীকে গলাকেটে হত্যা করে পালিয়ে যায়। এ ঘটনার স্বাক্ষী নিহতের ছেলে মেহেদী হাসান নিজেও। ঘটনার পর ছেলের চিৎকারে আশেপাশের লোকজন জড়ো হয়ে ছালেহাকে মৃত অবস্থায় ঘরে পড়ে থাকতে দেখে এবং পুলিশে খবর দেয়।

নিহতের বোন পারভিন জানান, ছালেহা সৌদি আরব থাকতো। দেড় থেকে দুই মাস হয় দেশে আসছে।

গোপালদী তদন্ত কেন্দ্রের ইনচার্জ নাশির উদ্দিন জানান, এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড এবং প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে যে, এ হত্যাকাণ্ড নিহতের স্বামী মোবারক হোসেন ঘটিয়েছে। ঘাতককে গ্রেফতারে জোর তৎপরতা চলছে। এ ব্যাপারে নিহতের পিতা হাসান আলী বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন। তবে হত্যার কারণ জানা যায়নি।

তিনি আরো জানান, স্বামী একাই ঘটনা ঘটিয়েছে না সাথে আরো লোক ছিল তা নিয়ে তদন্ত চলছে।


আরো সংবাদ




astropay bozdurmak istiyorum
portugal golden visa