১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

দাদা হলেন শামীম ওসমান

- ছবি : সংগৃহীত

নারায়ণগঞ্জ-৪ আসনের প্রভাবশালী এমপি শামীম ওসমানের একমাত্র পুত্র অয়ন ওসমান ছেলে সন্তানের বাবা হয়েছেন।

আজ সোমবার দুপুর পৌনে ৩টায় ঢাকার বেসরকারি এ্যাপলো হাসপাতালে অয়ন ওসমানের স্ত্রী ইরফানা আহমদ রাশমী ছেলে সন্তানের জন্ম দেন।

বাবা হওয়ার বিষয়টি নিশ্চিত করে অয়ন ওসমান সবার কাছে পরিবারের জন্য দোয়া কামনা করে ফেসবুকে জানান, আমি একটি সুস্থ ছেলে সন্তানের বাবা হয়েছি, আলহামদুলিল্লাহ।

এর আগে, গত ৭ সেপ্টেম্বর বিকেলে শহরের নবাব সলিমুল্লাহ সড়কের উপর শামীম ওসমানের এক জনসভায় নিজের দাদা হতে যাওয়ার বিষয়টি জানিয়েছেন খোদ সাংসদ শামীম ওসমান।

২০১৭ সালের ডিসেম্বরে সাংসদ পুত্র অয়ন ওসমানের সাথে এক সময়ের রাজনীতিক খোকা মহিউদ্দিনের নাতনি ও গুলশান সিনেমা হলের মালিক ফয়েজউদ্দিন আহমদ লাভলুর মেয়ে ইরফানা আহমদ রাশমীর বিয়ে হয়।
বিয়ের দুই বছরের মাথায় বাবা হলেন সাংসদ পুত্র অয়ন ওসমান।

 


আরো সংবাদ



premium cement
রাঙ্গামাটিতে বজ্রপাতে কিশোরীর মৃত্যু জামালপুরে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে অটোরিকশা চুরির মামলা কেএনএফ সদস্যদের আদালতে উপস্থাপন, ৫২ জনের রিমান্ড মঞ্জুর ৬ জেলায় বয়ে যাচ্ছে তীব্র তাপপ্রবাহ রাখাইনে তুমুল যুদ্ধ, মর্টার শেলের শব্দে প্রকম্পিত সীমান্ত এলাকা হামলার ব্যাপারে ইসরাইল নিজেই সিদ্ধান্ত নেবে : নেতানিয়াহু ইরানের ওপর চাপ বাড়াচ্ছে পাশ্চাত্যের দেশগুলো সিদ্ধিরগঞ্জে দুর্ধর্ষ ডাকাতি, নগদ টাকাসহ ৮০ লাখ টাকার মালামাল লুট প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী পরীমণির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার আবেদন স্থায়ী যুদ্ধবিরতি না হওয়ায় গাজায় মানবিক প্রচেষ্টা সম্পূর্ণ ব্যর্থ : রাশিয়া

সকল