১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

ফতুল্লার একটি বাড়ি ঘিরে রেখেছে আইনশৃঙ্খলা বাহিনী

উগ্রবাদী সন্দেহে ৩ জন আটক
-

নারায়ণগঞ্জের ফতুল্লায় উগ্রবাদী আস্তানা সন্দেহে একটি বাড়ি ঘিরে রেখেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। রোববার দিবাগত রাত থেকে ওই বাড়িটি ঘিরে রাখা হয়।

ফতুল্লার পিলকুনি এলাকার ওই বাড়ি থেকে এ পর্যন্ত তিনজনকে আটক করা হয়েছে। তারা হলেন, সাবেক ব্যাংক কর্মকর্তা জয়নাল আবেদিনের ছেলে ফরিদউদ্দিন রুমি, ছোট ভাই জামালউদ্দিন রফিক ও রুমির স্ত্রী জান্নাতুল ফুয়ারা অনু।

ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন জানান, এ বাড়িটি মূলত কাউন্টার টেরোরিজম ইউনিটের একটি টিম ঘিরে রেখেছে। পুলিশ তাদের সহযোগিতা করছে। বোম ডিসপোজাল টিম আসার পর বাকি সিদ্ধান্ত নেয়া হবে।

স্থানীয় বাসিন্দা আবদুস শাকুর জানান, ‘আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা বাড়িটি ঘিরে রেখেছে, সবাই বলছে বাড়িতে জঙ্গি আছে।’

অভিযানে এলাকায় আতঙ্কের সৃষ্টি হয়েছে।


আরো সংবাদ



premium cement
চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২

সকল