১৫ অক্টোবর ২০১৯

কটিয়াদীতে সড়ক দুর্ঘটনায় যুবদল নেতা নিহত

নিহত যুবদল নেতা হাবিবুর রহমান রাসেল - নয়া দিগন্ত

কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলা যুবদলের সভাপতি হাবিবুর রহমান রাসেল (৩৮) সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। শনিবার সকাল সোয়া ৯টার দিকে কিশোরগঞ্জ-ভৈরব মহাসড়কে কটিয়াদী উপজেলাধীন বানিয়াগ্রাম বাসস্ট্যান্ডের উত্তর পাশে মোবাইল টাওয়ার সংলগ্ন রাস্তায় এই দুর্ঘটনা ঘটে। নিহত যুবদল নেতা রাসেল কটিয়াদী পৌরসভার ভোগপাড়া মহল্লার মো: আবদুল গফুরের ছেলে। তিনি পেশায় কটিয়াদী সাব- রেজিস্ট্রারের কার্যালয়ে দলিল লেখক হিসাবে নিয়োজিত ছিলেন। এদিকে সড়ক দুর্ঘটনায় রাসেলের স্ত্রী স্কুলশিক্ষক সৌরভী আক্তার গুরুতর আহত হয়েছেন।

জানা যায়, যুবদল নেতা হাবিবুর রহমান শনিবার সকালে কিশোরগঞ্জ জেলা সদরের বাসা হতে তার স্ত্রী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সৌরভী আক্তারকে নিয়ে মোটরসাইকেলে কটিয়াদী উপজেলার ঘাগৈর প্রাথমিক বিদ্যালয়ে আসার পথে কাভার্ডভ্যানের সাথে সংঘর্ষ হয়। এতে রাসেল ও তার স্ত্রী গুরুতর আহত হন। পরে দুর্ঘটনাস্থল থেকে উদ্ধার করে কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে হাবিবুর রহমান রাসেল মারা যান।

এদিকে নিহত রাসেলের স্ত্রী সৌরভী আক্তারকে আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসার জন্য বাজিতপুরের জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত যুবদল নেতা হাবিবুর রহমান রাসেলের পরিবারের আবেদনের প্রেক্ষিতে অনুমতি সাপেক্ষে ময়নাতদন্ত ছাড়াই লাশ হস্তান্তর করার প্রক্রিয়া চলছে।

কটিয়াদী সাব-রেজিস্ট্রার কার্যালয়ের দলিল লেখক সমিতির সভাপতি মো: কুতুব উদ্দিন জানান, রাসেল তার দুই ছেলে-মেয়ের হাফিজিয়া মাদরাসায় পড়ালেখার সুবিধার জন্য কিশোরগঞ্জ শহরে বাসা ভাড়া নিয়ে থাকতেন। তার মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত।

কটিয়াদী হাইওয়ে পুলিশ ফাঁড়ির পরিদর্শক নাসির উদ্দিন মজুমদার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


আরো সংবাদ




astropay bozdurmak istiyorum