১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

চট্টগ্রামে হ্যাং আউটে পুলিশের অভিযান, মালিকপুত্রসহ আটক ২

-


চট্টগ্রাম মহানগরীর কাজীর দেউড়িস্থ আলমাস সিনেমার পাশে অবস্থিত হ্যাং আউট নামে একটি স্নোবারে (পুল) পুলিশ অভিযান চালিয়েছে।

এসময় প্রতিষ্ঠানটির মালিক গোলাম রসুল বাবুলের ছেলেসহ দুজনকে আটক করেছে পুলিশ।

শুক্রবার রাত ৯টার দিকে কোতোয়ালী থানা পুলিশ এ অভিযাান চালায়। তবে অভিযানে বাইরের কোনো গ্রাহককে পুলিশ পায়নি।

প্রতিষ্ঠানটি দীর্ঘদিন স্নোবার পুল খেলা (জুয়া) চালিয়ে আসছিল বলে অভিযোগ রয়েছে।

ঘটনাস্থল থেকে কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মহসীন বলেন, জুয়াসহ বিভিন্ন অসামাজিক কর্মকাণ্ডের অভিযোগে আমরা প্রতিষ্ঠানটিতে অভিযান চালিয়েছি। পুলিশের উপস্থিতি টের পেয়ে পুল খেলায় যারা ছিল তারা পালিয়ে গেছে। আমরা জিজ্ঞাসাবাদের জন্য মালিকের ছেলে ও এক কর্মচারীকে আটক করেছি। তাৎক্ষণিকভাবে তাদের নাম জানাননি তিনি।
সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
ফরিদপুরের গণপিটুনিতে নিহত ২ নির্মাণশ্রমিক জাতিসঙ্ঘে ফিলিস্তিনি সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান

সকল