১১ ডিসেম্বর ২০১৯

জমি নিয়ে বিরোধ : গভীর রাতে ডেইরি ফার্মে হামলা ব্যাপক ভাংচুর, লুটপাট

-

ঢাকার দোহার উপজেলার চরকুশাই গ্রামে জমি নিয়ে পূর্ব বিরোধের জের ধরে প্রতিপক্ষের লোকজনদের হামলায় মদিনা ডেইরি ফার্মে হামলা, বাড়ীঘর ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে ঘটেছে। ক্ষতিগ্রস্তদের দাবী ভাংচুর ও লুটপাটে তাদের প্রায় ২০ লাখ টাকার ক্ষতি হয়েছে। এ ঘটনায় বাবুল হোসেন (৫০) নামে একজন আহত হয়েছে।

শুক্রবার ভোরে উপজেলার কুসুমহাটি ইউনিয়নের চরকুশাই গ্রামে মোঃ আজহারুল ইসলামের মদিনা ডেইরী ফার্মে এ ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয়দের সূত্রে জানা যায়, একই এলাকার প্রতিবেশী মিলন গংয়ের সাথে একটি ক্রয়কৃত জায়গার দখল নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। বৃহস্পতিবার ভোর ৩টার দিকে প্রতিবেশী মিলন ও মিলনের চাচাতো ভাই রাজুলের নেতৃত্বে ভাড়া করা ৫০/৬০ মুখোষ পড়া দূবৃত্ত ডেইরী ফার্মে পিস্তল, দেশীয় অস্ত্র, হ্যামার (বড় হাতুরী), রড, শাবল, চাপাতিসহ বাড়ি ঘর ঘেরাও করে হামলা করে। এসময় ডেইরি ফার্মের চারটি সেমিপাঁকা ঘর, বাথরুম, টিউবওয়েল, আসবাবপত্রসহ বেশ কয়েকটি স্থাপনা ভাঙ্গচুর করে। এসময় ডেইরি ফার্মের কেয়ারটেকার বাবুল হোসেন হামলার গুরুতর আহত হয়ে দোহার স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। রাতে ডাকাত হামলা করেছে বলে মসজিদের মাইকে ঘোষণা দিলে গ্রামবাসীর উপস্থিতি টের পেয়ে ২টি ফ্রিজিয়ান গাভী, গো-খাদ্য, টাকা ও মোবাইল নিয়ে বীরদর্পে পালিয়ে যায়।

ডেইরি ফার্মের মালিক আজহারুল ইসলাম বলেন, বিদ্যমান জায়গাটি আমরা রেকর্ডিয় মালিক। আদালতের মাধ্যমে মামলার রায় পেয়ে ডেইরি ফার্মের স্থাপনা নির্মান করে ভোগ দখল করে শান্তিপূর্ণ বসবাস করছিলাম।

দোহার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ জানান, দোহার থানায় দশজনকে নাম উল্লেখ করে ও অজ্ঞাত আরো ২০/২৫জনকে আসামি করে একটি অভিযোগ দায়ের করেছে। মামলা প্রক্রিয়াধীন।


আরো সংবাদ

পরনে পোশাক নেই কিন্তু মাথায় হেলমেট, বাইক নিয়ে ছুটল পুঁচকে! (ভিডিও) (২৬৯০৯)পরকীয়ার জন্যই বানারীপাড়ার ট্রিপল মার্ডার! (২১৩৮৭)প্রবাসীর স্ত্রী মিশুর পরকীয়া রাজমিস্ত্রীর সাথে, লোমহর্ষক হত্যাকাণ্ডের রহস্য উদঘাটিত (২০৪৩৬)পাশাপাশি বসে একজনকেই বিয়ে করল দুই বোন (১৫০৬৯)লোকসভায় নাগরিকত্ব সংশোধনী বিলের কপি ছিঁড়ে ফেললেন ওয়াইসি (১৩৬৮২)প্রবাসী দুই ছেলে টাকা পাঠায় স্ত্রীর কাছে, তাই স্ত্রীকে হত্যার পর আত্মহত্যা! (১২৭৭১)বেয়াইয়ের লাগাতার ধর্ষণে ৭ মাসের অন্তঃসত্ত্বা কিশোরী (১২৭২১)তারেক রহমান, মির্জা ফখরুলসহ ১২ জনের বিরুদ্ধে মামলা (১২৪৮৬)‘সু চির জন্য দোয়া করতাম, তিনি আজ খুনিদের পক্ষে’ (১২৪২৪)অমিত শাহের জবাব দিলেন আব্দুল মোমেন (১২৪১০)



hacklink Paykwik Paykasa
Paykwik