১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

ফরিদপুর অজ্ঞাত যুবতীর রক্তাক্ত লাশ উদ্ধার

-

ফরিদপুরের এক যুবতীর রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে সদর উপজেলার অম্বিকাপুর ইউনিয়নের তালতলা বাজার এলাকায় গোয়ালন্দ-তারাইল আঞ্চলিক বেড়িবাধ সড়কের পাশে থেকে পরিচয় না জানা লাশটি উদ্ধার করা হয়।

ফরিদপুর কোতয়ালী থানার অফিসার ইনচার্জ (ভারপ্রাপ্ত) মো: এনায়েত হোসেন জানান, সকালে অম্বিকাপুর ইউনিয়নের চেয়ারম্যান বারী চৌধুরীর কাছ থেকে খবর পেয়ে লাশটি উদ্ধার করা হয়।

যুবতিটির বয়স আনুমানিক ২৬ বছরের মতো বলে তিনি জানান।

এনায়েত হোসেন জানান, লাশের মাথায় জখমের চিহ্ন এবং গায়ে থাকা ওড়নায় প্রচুর রক্তের দাগ রয়েছে। দেখে মনে হচ্ছে তাকে হত্যা করা হয়েছে। আবার কোনো সড়ক দুর্ঘটনায়ও তার মৃত্যু হতে পারে। লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্ত রিপোর্ট পেলে হত্যার কারণ জানা যাবে।


আরো সংবাদ



premium cement
সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২ বিল দখলের চেষ্টা, জেলা ছাত্রলীগ নেতাকে গণপিটুনি ‘শাহাদাতের তামান্নায় উজ্জীবিত হয়ে কাজ করলে বিজয় অনিবার্য’ কারাগারে নারী হাজতিকে হাত-পা বেঁধে নির্যাতন, প্রধান কারারক্ষীসহ ৩ জনের বদলি প্যারিসে ইরানি কনস্যুলেটে ঢুকে আত্মঘাতী হামলার হুমকিদাতা গ্রেফতার

সকল