২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

সাড়ে ৩ লাখ টাকার জন্য চিকিৎসা হবে না ক্যান্সার আক্রান্ত আমেনার?

ক্যান্সার আক্রান্ত আমেনা বেগম - নয়া দিগন্ত

টাকার অভাবে চিকিৎসা হচ্ছে না মুন্সীগঞ্জ সদর থানার বাইন্যা বাড়ি গ্রামের ক্যান্সার আক্রান্ত আমেনা বেগমের (৩১)। তিনি ওই গ্রামের আল-আমিন সিকদারের স্ত্রী ও দুই সন্তানের জননী। প্রায় দেড় বছর আগে ব্রেস্ট ক্যান্সারে আক্রান্ত হন আমেনা বেগম। দিনমজুর স্বামীর পক্ষে চিকিৎসা খরচ মেটানো সম্ভব নয়। তাই দুই সন্তান নিয়ে এখন দুশ্চিন্তায় পড়েছেন আমেনা।

জানা গেছে, ৮ বছর আগে সদর উপজেলার মিরাপাড়া এলাকার মৃত আমিন হোসেনের মেয়ে আমেনা বেগমের সঙ্গে একই উপজেলার বাইন্যা বাড়ি গ্রামের দিনমজুর আল-আমিন সিকদারের বিয়ে হয়। এই দম্পতির এক ছেলে ও এক মেয়ে সন্তান রয়েছে। সুখ-শান্তির সংসারে হঠাৎ করেই দেখা দেয় দুশ্চিন্তার কালো ছাঁয়া। দেড় বছর আগে আমেনার ব্রেস্ট ক্যান্সার ধরা পড়ে। চিকিৎসা শুরু করে রাজধানীর ধানমন্ডির আনোয়ার খান মডার্ন মেডিকেল কলেজ হাসপাতালে। সেখানে বছর খানেক আগে তার অস্ত্রোপচার করা হয়। তবে টাকার অভাবে কেমোথেরাপি দিতে না পারায় ব্রেস্ট ক্যান্সার ফের দানা বাঁধে।

বর্তমানে আমেনার চিকিৎসা খরচ মেটাতে প্রায় সাড়ে ৩ লাখ টাকা প্রয়োজন। কিন্তু দরিদ্র পরিবারের পক্ষে এই খরচ মেটানো সম্ভব নয়। কিন্তু দুই সন্তানের মুখের দিকে তাকিয়ে বাঁচতে চায় আমেনা বেগম। তাই তার চিকিৎসা খরচ মেটাতে বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন আমেনা। তাকে সহযোগিতা পাঠাতে ০১৯৬২- ০৮৪৭৪৩ অথবা ০১৮৭৪- ৬৩৫২৩০ নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হচ্ছে।


আরো সংবাদ



premium cement
জিম্বাবুয়ে সিরিজের জন্য বাংলাদেশের প্রাথমিক দল ঘোষণা বৃষ্টির জন্য রাজশাহীতে ইসতিসকার নামাজ আদায় গাজীপুরে মহাসড়কের পাশ থেকে মৃত হাতি উদ্ধার প্রচণ্ড গরমের মধ্যে লোডশেডিং ১০০০ মেগাওয়াট ছাড়িয়েছে দুই ভাইকে পিটিয়ে হত্যা : প্রতিবাদ সমাবেশে পুলিশের গুলির নিন্দা জামায়াতের রাজধানীতে তৃষ্ণার্তদের মাঝে শিবিরের বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ রাজশাহীতে সাড়ে ৬ কোটি টাকার হেরোইনসহ যুবক গ্রেফতার এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা গাজার বালিতে আটকে পড়েছে ইসরাইলি বাহিনী : হামাস মানবাধিকার পরিস্থিতি নিয়ে যুক্তরাষ্ট্রের প্রতিবেদন : যা বলছে আওয়ামী লীগ মান্দায় বিদ্যুতের আগুনে পুড়ল ৮ বসতবাড়ি

সকল