২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

সাড়ে ৩ লাখ টাকার জন্য চিকিৎসা হবে না ক্যান্সার আক্রান্ত আমেনার?

ক্যান্সার আক্রান্ত আমেনা বেগম - নয়া দিগন্ত

টাকার অভাবে চিকিৎসা হচ্ছে না মুন্সীগঞ্জ সদর থানার বাইন্যা বাড়ি গ্রামের ক্যান্সার আক্রান্ত আমেনা বেগমের (৩১)। তিনি ওই গ্রামের আল-আমিন সিকদারের স্ত্রী ও দুই সন্তানের জননী। প্রায় দেড় বছর আগে ব্রেস্ট ক্যান্সারে আক্রান্ত হন আমেনা বেগম। দিনমজুর স্বামীর পক্ষে চিকিৎসা খরচ মেটানো সম্ভব নয়। তাই দুই সন্তান নিয়ে এখন দুশ্চিন্তায় পড়েছেন আমেনা।

জানা গেছে, ৮ বছর আগে সদর উপজেলার মিরাপাড়া এলাকার মৃত আমিন হোসেনের মেয়ে আমেনা বেগমের সঙ্গে একই উপজেলার বাইন্যা বাড়ি গ্রামের দিনমজুর আল-আমিন সিকদারের বিয়ে হয়। এই দম্পতির এক ছেলে ও এক মেয়ে সন্তান রয়েছে। সুখ-শান্তির সংসারে হঠাৎ করেই দেখা দেয় দুশ্চিন্তার কালো ছাঁয়া। দেড় বছর আগে আমেনার ব্রেস্ট ক্যান্সার ধরা পড়ে। চিকিৎসা শুরু করে রাজধানীর ধানমন্ডির আনোয়ার খান মডার্ন মেডিকেল কলেজ হাসপাতালে। সেখানে বছর খানেক আগে তার অস্ত্রোপচার করা হয়। তবে টাকার অভাবে কেমোথেরাপি দিতে না পারায় ব্রেস্ট ক্যান্সার ফের দানা বাঁধে।

বর্তমানে আমেনার চিকিৎসা খরচ মেটাতে প্রায় সাড়ে ৩ লাখ টাকা প্রয়োজন। কিন্তু দরিদ্র পরিবারের পক্ষে এই খরচ মেটানো সম্ভব নয়। কিন্তু দুই সন্তানের মুখের দিকে তাকিয়ে বাঁচতে চায় আমেনা বেগম। তাই তার চিকিৎসা খরচ মেটাতে বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন আমেনা। তাকে সহযোগিতা পাঠাতে ০১৯৬২- ০৮৪৭৪৩ অথবা ০১৮৭৪- ৬৩৫২৩০ নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হচ্ছে।


আরো সংবাদ



premium cement
সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট কারীদের চিহ্নিতকরণ ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি ১২ দলীয় জোটের কলিং ভিসায় প্রতারণার শিকার হয়ে দেশে ফেরার সময় মারা গেল মালয়েশিয়া প্রবাসী নারায়ণগঞ্জ যুবদলের সদস্য সচিবকে আটকের অভিযোগ হাতিয়া-সন্দ্বীপ চ্যানেলে কার্গো জাহাজডুবি : একজন নিখোঁজ, ১১ জন উদ্ধার হঠাৎ অবসরের ঘোষণা পাকিস্তানের সাবেক অধিনায়কের বগুড়ায় গ্যাসের চুলার আগুনে বৃদ্ধা নিহত বগুড়ায় ধানের জমিতে পানি সেচ দেয়া নিয়ে খুন জিআই স্বীকৃতির সাথে গুণগত মানের দিকেও নজর দিতে হবে : শিল্পমন্ত্রী অনির্দিষ্টকালের জন্য বন্ধ চুয়েট, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ সখীপুরে সাবেক ও বর্তমান এমপির সমর্থকদের মধ্যে ব্যাপক সংঘর্ষ তীব্র গরমের জন্য আওয়ামী লীগ সরকার অন্যতম দায়ী : মির্জা আব্বাস

সকল