২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

রাজবাড়ীতে মসজিদের ইমামের রহস্যজনক মৃত্যু

- ফাইল ছবি

রাজবাড়ী বালিয়াকান্দিতে মসজিদের এক ইমামের রহস্যজনক মৃত্যু হয়েছে। ওই ইমামের নাম, আলাউদ্দিন মৃধা(৪০)। তিনি উপজেলার ইসলামপুর ইউনিয়নের খালকুলা গ্রামের হাচেন আলী মৃধার ছেলে।

তিনি নবাবপুর ইউনিয়নের পদমদী মসজিদের ইমাম ছিলেন। পুলিশ লাশ উদ্ধার করে মঙ্গলবার সকালে ময়না তদন্তের জন্য রাজবাড়ী মর্গে প্রেরণ করেছে। সন্দেহজনকভাবে তার ভাইকে আটক করে পুলিশ।

এলাকাবাসী জানিয়েছেন, মসজিদের ইমাম আলাউদ্দিন মৃধা একজন হার্টের রোগী। তার ভাই আলম মৃধার সাথে জমি নিয়ে বিরোধ ছিল। ওই বিরোধের জের ধরেই সোমবার বিকাল ৫টার দিকে কথা কাটাকাটি হয়। তাদের ধারণা হয়তো তার সাথে ধস্তাধস্তি বা মারামারির কারণে তার মৃত্যু হয়েছে। বিষয়টি নিয়ে এলাকায় নানা ধরনের কথার কারণে পুলিশ আলম মৃধাকে আটক করে ও লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজবাড়ী মর্গে পাঠান।

স্থানীয় ইউপি সদস্য মোহন মল্লিক বলেন, পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছেন। ময়না তদন্ত রিপোর্ট আসলেই মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। তার ভাই আলম মৃধাকে সন্দেহজনক আটক করেছে।

বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ একেএম আজমল হুদা বলেন, স্থানীয় এলাকাবাসীর অভিযোগের প্রেক্ষিতে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজবাড়ী মর্গে পাঠানো হয়েছে। তার ভাইকে সন্দেহজনক গ্রেফতার করে তাকেও আদালতে পাঠানো হয়েছে। তবে কেউ বাদী হয়ে মামলা দায়ের করেনি।


আরো সংবাদ



premium cement
তৃণমূল সংগঠনের মজবুতির জন্য কাজ করতে হবে : মাওলানা আব্দুল হালিম ‘দেশ ও জাতি দুঃসময় পার করছে’ ওসমানীনগরে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আহত ২ সহ-অধিনায়ক হতে পারেন রিজওয়ান মেক্সিকোয় মেয়র প্রার্থী ছুরিকাঘাতে নিহত রাজশাহীর সর্বোচ্চ তাপমাত্রা ৪১ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত কলেজসমূহেও ক্লাস বন্ধ ঘোষণা দেশীয় খেলাকে সমান সুযোগ দিন : প্রধানমন্ত্রী ফ্যাসিবাদের শোষণ থেকে জনগণকে মুক্ত করতে ঐক্যবদ্ধ হতে হবে : মিয়া গোলাম পরওয়ার সিংড়ায় প্রতিমন্ত্রীর শ্যালককে প্রার্থীতা প্রত্যাহারের নির্দেশ আ’লীগের চুয়াডাঙ্গায় হিট‌স্ট্রো‌কে যুবকের মৃত্যুর ৭ ঘণ্টা পর নারীর মৃত্যু

সকল