২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

গৃহবধূর অশ্লীল ভিডিও ধারণ করে চাঁদা দাবি : যুবক গ্রেফতার

-

রাজবাড়ীর বালিয়াকান্দিতে এক গৃহবধূর অশ্লীল ভিডিও ধারণ করে চাঁদা দাবির অভিযোগে মো: আরিফ শেখ (৩২) নামে এক যুবককে গ্রেফতার করেছে থানা পুলিশ।

গ্রেফতারকৃত আরিফ উপজেলার বহরপুর ইউনিয়নের চরফরিদপুর গ্রামের আকেন উদ্দিন শেখের ছেলে।

আজ সোমবার ভোররাত সাড়ে ৪টার সময় তার নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারের তিন দিন আগে এক নারী গৃহবধূ বাদী হয়ে বালিয়াকান্দি থানায় তার বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দাখিল করেন।

বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম আজমল হুদা বলেন, এক গৃহবধূর অশ্লীল ভিডিও এবং ছবি মোবাইল ফোনে ধারণ করাসহ তার কাছে চাঁদা দাবি করলে ওই গৃহবধূ থানায় এসে আরিফ শেখের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন। এ ঘটনার সত্যতা পাওয়া গেলে থানায় ২০১২ সালের পর্নগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা রুজুর প্রেক্ষিতে তার বাড়ি থেকে অশ্লীল ভিডিও ধারণ করা মোবাইল ফোনসহ তাকে গ্রেফতার করা হয়। তাকে রাজবাড়ী আদালতে পাঠানো হয়েছে।

এ ছাড়াও তার বিরুদ্ধে এলাকায় নানা অপকর্মের অভিযোগ রয়েছে।


আরো সংবাদ



premium cement
মোরেলগঞ্জে মাছ ধরতে গিয়ে নদীতে ডুবে কিশোরের মৃত্যু আল-আকসায় কোনো ধরণের সহিংসতা ছাড়াই অনুষ্ঠিত হলো তৃতীয় জুমআর জামাত ‘পেশাগত স্বার্থে সাংবাদিকদের ঐক্যবব্ধ হতে হবে’ গাজাবাসীর প্রধান কথা- ‘আমাদের খাবার চাই’ অধিকার প্রতিষ্ঠায় দেশপ্রেমিক জনতার ঐক্যের বিকল্প নেই : ডা: শফিকুর রহমান সোনাগাজীতে জামাতে নামাজ পড়ে বাইসাইকেল পুরস্কার পেল ২২ কিশোর গফরগাঁওয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান

সকল