২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

আদমজী ইপিজেডে সন্ত্রাসীদের হামলায় ৬ ব্যবসায়ী আহত, আটক ৩

-

সিদ্ধিরগঞ্জের আদমজী ইপিজেডে ব্যবসায়ীদের উপর হামলা চালিয়েছে একদল সন্ত্রাসী। এতে ৬ জন ব্যবসায়ী আহত হয়েছে। শনিবার দুপুর ১ টার দিকে সিদ্ধিরগঞ্জের আদমজী ইপিজেডের পাশে কদমতলীপুল এলাকায় এ ঘটনাটি ঘটে । খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ৩ জনকে আটক করেছে।

ব্যবসায়ীদের উপর সন্ত্রাসীদের হামলার ঘটনায় আদমজী ইপিজেডের সাধারণ ঠিকাদার ও ইপিজেডের বিভিন্ন প্রতিষ্ঠানের মালিকদের (বিনিয়োগকারী) মধ্যে আতঙ্ক সৃষ্টি হয়েছে। আহতরা হলেন-মাসুদুর রহামান,ইফতেখার আলম রাজু, সজীব, সোহাগ, জামাল ও ফয়সাল।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নারায়ণগঞ্জ পুলিশের বিশেষ শাখার পরিদর্শক সাজ্জাদ রুমন শনিবার রাতে নয়াদিগন্তকে জানান, মারমারি ঘটনায় ৩ জন আটক আছে। আমরা ব্যবস্থা নিয়েছি। অপরাধ করে কেউ পার পাবে না। সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মোঃ আজিজুল হক জানায়, ব্যবসায়ীদেরকে মারধরের খবর পেরে আমরা ঘটনাস্থলে গিয়ে ৩ জনকে আটক করেছি। বাকীরা পালিয়ে গেছে। এ ঘটনায় প্রক্রিয়াধীন। বাকী সন্ত্রাসীদের ধরার চেষ্টা করছি। আহত ব্যবসায়ী মাসুদুর রহমান জানায়, আদমজী ইপিজেডে ঠিকাদারী ব্যবসা নিয়ন্ত্রণের লক্ষ্যে গত কয়েকদিন যাবত মহড়া দিয়ে আসছিল একটি সন্ত্রাসী চক্র।

শনিবার সকাল থেকেও সেলিম মজুমদারের নেতৃত্বে স্বপন মন্ডল, শিপন, আপেল, আশিক, রনি, কশাই বাবু, রাসেলসহ ২০ থেকে ২৫ জন সন্ত্রাসী আদমজী ইপিজেডের কয়েকটি ফ্যক্টরীর সামনে মহড়া দেয়। তিনি জানান, সেলিম মজুমদারকে আওয়ামীলীগ নেতা নাসিকের সাবেক কাউন্সিলর সিরাজ মন্ডল ও নাসিকের বর্তমান কাউন্সিলর আলা হোসেন শেল্টার দিয়ে আসছিল বলে জানায় সাধারণ ব্যবসায়ীরা। ইপিজেড এলাকায় মহড়া শেষে তারা আদমজী ইপিজেডের অদূরে কদমতলীপুল এলাকায় অবস্থান নেয়। একই সময় ঐ এলাকা দিয়ে আদমজী ইপিজেডের যাচ্ছিলেন ঐ ব্যবসায়িরা।

তিনি জানান, এসময় সন্ত্রাসীরা তাদের গতিরোধ করে তাদের কাছ থেকে ৫ লাখ টাকা চাঁদা দাবি করে। ঐ ব্যবসায়ীরা তাদের দাবিকৃত অর্থ দিতে অপরাগতা প্রকাশ করলে সন্ত্রাসীরা তাদের উপর হামালা চালায়। খবর পেয়ে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গেলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। তবে এসময় পুলিশ শিপন, আপেল ও আশিক নামে ৩ জনকে আটক করতে সক্ষম হয়। পুলিশ আহত ঠিকাদারদের উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে ভর্তি করে। এলাকাবাসী জানায়, প্রধানমন্ত্রী ও নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমানের ছবি বিকৃত করে ফেসবুকে আপলোড করায় ২০১৫ ইং সালের ৩ আগষ্ট সেলিম মজুমদারের বিরুদ্ধে আইসিটি আইনে মামলা হয়েছিল। তাছাড়া তার বিরুদ্ধে ১০ টি মামলা রয়েছে। তবে সেলিম মজুমদার মজুমদার বলেন, সব ব্যবসা ওরা একাই করে। আমাকে বলছে একটা ব্যবসা দিবে, কিন্তু দেয় না। তাইলে বুঝেন তাদের কি করা যায়?


আরো সংবাদ



premium cement
‘পেশাগত স্বার্থে সাংবাদিকদের ঐক্যবব্ধ হতে হবে’ গাজাবাসীর প্রধান কথা- ‘আমাদের খাবার চাই’ অধিকার প্রতিষ্ঠায় দেশপ্রেমিক জনতার ঐক্যের বিকল্প নেই : ডা: শফিকুর রহমান সোনাগাজীতে জামাতে নামাজ পড়ে বাইসাইকেল পুরস্কার পেল ২২ কিশোর গফরগাঁওয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা

সকল