২০ মে ২০২৪, ০৬ জৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫
`


কারখানা থেকে বাসায় ফিরতে দেরি, স্ত্রীকে পিটিয়ে হত্যা

কারখানা থেকে বাসায় ফিরতে দেরি, স্ত্রীকে পিটিয়ে হত্যা - ছবি : সংগৃহীত

পোশাক কারখানা ছুটির পরে বাসায় আসতে দেরি হওয়ায় সাভারে এক নারী পোশাক শ্রমিককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামীর বিরুদ্ধে। শুক্রবার সকালে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এঘটনার পর থেকে নিহতের স্বামী পলাতক রয়েছেন।

নিহত কংকন রানী দাস হবিগঞ্জ জেলার বানিয়ারচং থানার পাহাড়পুর গ্রামের সুকান্ত দাস শৈলাসের স্ত্রী। তিনি সাভারের পাকিজা ডায়িং অ্যান্ড পিন্টিং কারখানার অপারেটর পদে কর্মরত ছিলেন।

নিহতের বাবা কালিপদ দাসের অভিযোগ, বৃহস্পতিবার রাতে পোশাক কারখানা ছুটির পরে তার মেয়ে একটু দেরিতে বাসায় আসেন। এর জের ধরে স্বামী সুকান্ত তাকে পিটিয়ে আহত করে মুখে বিষ দিয়ে হত্যা করে। পরে প্রতিবেশীরা তাকে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় কংকন সকালে মারা যান।

এ বিষয়ে সাভার মডেল থানার এসআই নাজমুল বলেন, খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠিয়ে দেয়। অভিযুক্ত স্বামীকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
নির্বাচন কমিশনারদের বেতন-সুবিধা সংক্রান্ত আইনের খসড়া মন্ত্রিসভায় অনুমোদন মূলধন লাভের ওপর নতুন কর আরোপ না করতে ডিএসই চেয়ারম্যানের আহ্বান ব্যাটারিচালিত রিকশা আবার চালুর সিদ্ধান্তে যে প্রতিক্রিয়া বগুড়ায় মুদি দোকানি হত্যা মামলায় ২ জনের যাবজ্জীবন মন্ত্রিসভায় এপোস্টল কনভেনশন স্বাক্ষরের অনুমোদন : বছরে সাশ্রয় হবে ৫০০ কোটি টাকা ধোনির অবসর নিয়ে যা জানাল চেন্নাই সুপার কিংস গ্রেফতারি পরোয়ানা : যা বলল হামাস ও ইসরাইল ‘অপরিপক্ব আম নামিয়ে বাজারজাত করলে কঠোর ব্যবস্থা’ কঠোরভাবে বাজার মনিটরিংয়ের নির্দেশ প্রধানমন্ত্রীর গাইবান্ধায় মাদক মামলায় নারীর যাবজ্জীবন কারাদণ্ড রাইসিকে হত্যার অভিযোগ, যা বলছে ইসরাইল

সকল