২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

সোনারগাঁও উপজেলা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন

সভাপতি, সহ-সভাপতি, সাধারণ সম্পাদক ও যুগ্ম সাধারণ সম্পাদক - ছবি : নয়া দিগন্ত

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন করা হয়েছে। আজ বৃহস্পতিবার প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ের এক সভায় আগামী তিন বছরের (২০১৯-২০২২) জন্য ২১ সদস্য বিশিষ্ট এ কমিটি গঠন করা হয়।

নবগঠিত কমিটির সভাপতি হয়েছেন কালের কণ্ঠ ও মাইটিভির সাংবাদিক আসাদুজ্জামান নূর এবং বাংলাভিশন ও বাংলাদেশ প্রতিদিনের সোনারগাঁও প্রতিনিধি আল আমিনকে করা হয়েছে সাধারণ সম্পাদক।

কমিটির অন্য সদস্যরা হলেন, আমার সংবাদ ও এশিয়ান টেলিভিশনের সোনারগাঁও প্রতিনিধি পনির ভূইয়া (সহ-সভাপতি), প্রতিদিন সংবাদের সোনারগাঁও প্রতিনিধি আশরাফুল আলম (যুগ্ম সাধারণ সম্পাদক), দৈনিক নয়া দিগন্তের স্টাফ রিপোর্টার ইকবাল মজুমদার তৌহিদ (যুগ্ম-সাধারণ সম্পাদক), দৈনিক দেশরূপান্তর পত্রিকার সাংবাদিক জহিরুল ইসলাম মৃধা (সাংগঠনিক সম্পাদক), দৈনিক আমাদের নতুন সময় পত্রিকার সোনারগাঁও প্রতিনিধি শাহজালাল মিয়া (সহ-সাংগঠনিক সম্পাদক), ভোরের সমাচার পত্রিকার স্টাফ রিপোর্টার কাজী সালাউদ্দিন (সাংবাদিক কল্যাণ সম্পাদক), অগ্রবাণী প্রতিদিন পত্রিকার সোনারগাঁও প্রতিনিধি আক্তার হোসেন (অর্থ সম্পাদক), নতুন সময় টেলিভিশনের সোনারগাঁও প্রতিনিধি কাজী নেওয়াজ শরীফ (দফতর সম্পাদক), দৈনিক দিন প্রতিদিন পত্রিকার সাংবাদিক সহিদুল ইসলাম খোকন (প্রচার সম্পাদক), দৈনিক রূপালী পত্রিকার স্টাফ রিপোর্টার জাহাঙ্গীর হোসেন (ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক)।

নির্বাহী সদস্যরা হলেন, বিজয় টিভির সাংবাদিক মনিরুল ইসলাম, সিএন নিউজ টিভির সাংবাদিক মাসুম বিল্লাহ, এশিয়ান টেলিভিশনের ক্যামেরাপার্সন আতাউর রহমান, নীরবাংলা পত্রিকার সোনারগাঁও প্রতিনিধি ওমর ফারুক।

সাধারণ সদস্যরা হলেন- দৈনিক অপরাধ রিপোর্টের সোনারগাঁও প্রতিনিধি মাসুদ রানা, সময় ট্রিবিউন পত্রিকার সোনারগাঁও প্রতিনিধি আলমগীর হোসেন, দৈনিক রুদ্রবার্তা পত্রিকার সোনারগাঁও প্রতিনিধি জামান ভূইয়া, বাংলাভিশনের ক্যামেরাপার্সন শ্রী হরি চন্দ্র বর্মন (অপু), মাইটিভির ক্যামেরাপার্সন সৌকত মিয়া।

সোনারগাঁও উপজেলা প্রেসক্লাবের নবগঠিত কমিটিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সোনারগাঁও জনপ্রতিনিধি ঐক্য ফোরাম, সোনারগাঁও উপজেলা প্রশাসন, আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ, সোনারগাঁও সাংবাদিক ইউনিয়নসহ সকল শ্রেণী-পেশার নেতৃবৃন্দ।


আরো সংবাদ



premium cement