২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

সোনারগাঁওয়ে ‘বন্দুকযুদ্ধে’ গিট্টু হৃদয় নিহত

-

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে থানার তালিকাভুক্ত ১নং মাদক বিক্রেতা ও পলাতক আসামি হৃদয় ওরফে গিট্টু হৃদয় (৩০) র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে নিহত হয়েছে।

আজ বুধবার ভোর ৪টার দিকে উপজেলার পিরোজপুর ইউনিয়নের মৃধাকান্দি গ্রামের পাশে এ ঘটনা ঘটে। এ সময় তিনজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন দুইজন র‌্যাব সদস্যও। ঘটনাস্থল থেকে একটি প্রাইভেটকার জব্দসহ, একটি পিস্তল, দুই রাউন্ড গুলি, ৫ শ’ পিস ইয়াবা ট্যাবলেট, একটি চাপাতি ও চারটি বগিদা উদ্ধার করা হয়েছে।

র‌্যাব ১১-এর অতিরিক্ত পুলিশ সুপার জসিমউদ্দিন জানান, উপজেলার পিরোজপুর ইউনিয়নের মৃধাকান্দি এলাকায় বুধবার ভোরে একদল দুষ্কৃতকারী সংঘবদ্ধ হচ্ছে গোপন সংবাদের ভিত্তিতে এ খবর পেয়ে ব্যাব-১১ একটি টিম সেখানে পৌঁছায়। এসময় মহাসড়কের পাশে থাকা ঝোঁপঝাড় থেকে অতর্কিত আগ্নেয়াস্ত্র নিয়ে হামলা করে সংঘবদ্ধ দল। জবাবে র‌্যাব পাল্টা হামলা চালালে তারা পালিয়ে যায়। এতে সংঘবদ্ধ দলের এক সদস্য ও র‌্যাবের দুই সদস্য আহত হন। পরে ঘটনাস্থল থেকে সংঘবদ্ধ দলের এক সদস্যকে আহত অবস্থায় উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহতের নাম হৃদয় ওরফে গিট্টু হৃদয়। সে একজন মাদক বিক্রেতা।

নিহত হৃদয় উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের হাবিববুর এলাকার মৃত সবুজ মিয়ার ছেলে।

তিনি আরো জানান, পরে সেখান থেকে তিনজনকে আটক করা হয় এবং এসময় র‌্যাবের দুইজন সদস্যও আহত হয়। গাড়িটি জব্দ করা হয়েছে এবং সেখান থেকে একটি পিস্তল, ২ রাউন্ড গুলি, ৫ শ’ পিস ইয়াবা ট্যাবলেট, একটি চাপাতি ও চারটি বগিদা উদ্ধার করা হয়েছে।

আটক তিনজন হলেন- প্রাইভেটকারের ড্রাইভার (নাম জানা যায়নি), জহিরুল ইসলাম ডলার ও সেলিম।

সোনারগাঁও থানার পুলিশ সূত্রে জানা গেছে, মাদক বিক্রেতা গিট্টু হৃদয় সোনারগাঁও থানার মাদক বিক্রেতার তালিকায় ১ নং আসামি। তার বিরুদ্ধে সোনারগাঁও থানায় হত্যাসহ ১৬টি মামলা রয়েছে। তাকে ধরিয়ে দেয়ার জন্য প্রশাসনের পক্ষ থেকে ১০ হাজার টাকা পুরস্কার ঘোষণা করা হয়েছিলো।


আরো সংবাদ



premium cement