২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

রাজবাড়ীতে ইউপি সদস্যকে পিটিয়ে ও গুলি করে হত্যা

-

রাজবাড়ীর পাংশা উপজেলার মৌরাট ইউনিয়ন পরিষদের সদস্য শওকত আলী মন্ডলকে (৪৫) কুপিয়ে ও গুলি করে হত্যা করা হয়েছে।

নিহত ইউপি সদস্য পশ্চিম বাগদুল গ্রামের নাজির মন্ডলের ছেলে এবং মৌরাট ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের সদস্য ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি।

মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয় বলে জানিয়েছেন মৌরাট ইউপি চেয়ারম্যান আলহাজ্ব হাবিবুর রহমান প্রামাণিক।

মঙ্গলবার রাত ৯টার কিছুক্ষণ পরে বাগদুল বাজারে পলাশ ফার্মেসি থেকে জোরপূর্বক তুলে নিয় ১৫-২০ জনের মুখোশ পরা সন্ত্রাসী দল রাস্তার উপর এনে লাঠি ও হাতুরী দিয়ে পিটিয়ে আহত করে পায়ে গুলি করে বোমা মেরে এলাকায় ত্রাস সৃষ্টি করে ঘটনাস্থল ত্যাগ করে।

পরে স্থানীয়রা আহত অবস্থায় তাকে উদ্ধার করে পাংশা হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। পরে রাত দুইটার দিকে চিকিৎসারত অবস্থায় তার মৃত্যু হয়।

এ ঘটনায় এলাকায় আতঙ্ক বিরাজ করছে। এ ঘটনায় কাউকে আটক বা গ্রেফতার করতে পারেনি পুলিশ।


আরো সংবাদ



premium cement
ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবার কবরে শুয়ে ছেলের প্রতিবাদ ইসরাইলি হামলায় গাজায় আরো ৭১ জন নিহত পানছড়ি উপজেলায় চলমান বাজার বয়কট স্থগিত ঘোষণা আওয়ামী লীগ দেশের স্বাধীনতাকে বিপন্ন করেছে : দুদু যুক্তরাষ্ট্র টি-টোয়েন্টি দলে নিউজিল্যান্ডের এন্ডারসন লড়াই ছাড়া পথ নেই : নোমান

সকল