২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

বড় ভাই কুপিয়ে জখম করল ছোট ৩ ভাইকে

- ছবি : নয়া দিগন্ত

মুন্সীগঞ্জে গজারিয়ায় বাড়ির সীমানা নিয়ে বিরোধের জের ধরে সহোদর তিন ভাইকে কুপিয়ে জখম করেছে বড় ভাই। সোমাবার (৯ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে উপজেলার গুয়াগাছিয়া ইউনিয়নে গুয়াগাছিয়া গ্রামে এ ঘটনাটি ঘটে।

আহতরা হলেন, উপজেলার গুয়াগাছিয়া ইউনিয়নের গুয়াগাছিয়া গ্রামের ইনশাদ ছইয়ালের ছেলে স্বপন ছইয়াল (৪৫), রিপন ছইয়াল (৩৫) ও জসিম ছইয়াল (৩৩)।

আহত স্বজনদের সূত্র থেকে জানা গেছে, বসতবাড়ির সীমানা নিয়ে বিরোধের জের ধরে সোমবার সকালে ইউনিয়নের গুয়াগাছিয়া গ্রামের ইনশাদ ছইয়ালের বড় ছেলে আলাউদ্দিনের সঙ্গে তার আপন সহোদর তিন ভাই স্বপন ছইয়াল, রিপন ছইয়ালও জসিম ছইয়ালের বাকবিতণ্ডা হয়। এরই জের ধরে বড় ভাই আলাউদ্দিনের নেতৃত্বে পূর্বপরিকল্পিত ১৫-২০ জনের একদল বাহিনী দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে হামলা চালিয়ে তার তিন ছোট ভাই স্বপন ছইয়াল, রিপন ছইয়াল, জসিম ছইয়ালকে পিটিয়ে ও কুপিয়ে আহত করে।

আহতদের গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হারুন অর রশিদ জানান, আমি মুন্সীগঞ্জে মিটিংয়ে ছিলাম। আহতদের কেউ গজারিয়া থানায় লিখিত অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


আরো সংবাদ



premium cement
কিশোরগঞ্জে নিখোঁজের ২৫ দিন পর উদ্ধার যুবকের লাশ উদ্ধার ভুয়া সনদ সিন্ডিকেট : কারিগরি শিক্ষা বোর্ডের সাবেক চেয়ারম্যানকে ডিবির জিজ্ঞাসাবাদ ঢাকার পয়োবর্জ্য-গ্যাস লাইন পরীক্ষায় কমিটি গঠনের নির্দেশ হাইকোর্টের জলবায়ু পরিবর্তন মোকাবিলায় বাংলাদেশের প্রয়োজন ৫৩৪ বিলিয়ন ডলার : পরিবেশমন্ত্রী সাকিবকে ডিপিএলে চান বিসিবি প্রধান নির্বাচক কাতারের সাথে যৌথ বাণিজ্য কাউন্সিল গঠনে এফবিসিসিআইয়ের চুক্তি টি-২০ খেলতে সিলেটে পৌঁছেছে ভারতীয় নারী ক্রিকেট দল খুলনায় হিটস্ট্রোকে এক ব্যক্তির মৃত্যু ভারতের মানবাধিকার পরিস্থিতি নিয়ে কী বলল যুক্তরাষ্ট্র? জিম্বাবুয়ে সিরিজের জন্য বাংলাদেশের প্রাথমিক দল ঘোষণা বৃষ্টির জন্য রাজশাহীতে ইসতিসকার নামাজ আদায়

সকল