১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

রক্তক্ষয়ী সংঘর্ষে আহত নারীর মৃত্যু

- ফাইল ছবি

নারায়ণগঞ্জের আড়াইহাজারে ভিসার টাকা নিয়ে গত শুক্রবার দুপক্ষের সংঘর্ষে নারীসহ ৯ জন আহত হওয়ার ঘটনায় গুরুতর আহত রইসা বেগম (৫০) নামে এক নারীর মৃত্যু হয়েছে।

গতকাল রোববার দুপুরে আড়াইহাজার উপজেলা হাসপাতাল থেকে বাড়ী নেওয়ার পর সোমবার দুপুর ১টার দিকে তিনি মারা যান। নিহত রইসা কালাপাহাড়িয়া ইউনিয়নের কদমীরচর গ্রামের এরশাদের স্ত্রী।

নিহত রইসার পুত্র আহত এমদাদুল হক জানান, একটি বিদেশী ভিসার টাকার আদান প্রদান সংক্রান্ত বিষয় নিয়ে একই গ্রামের আলমগীর ওরফে আলম মেম্বারের সঙ্গে তার ঝগড়া এবং এর সূত্র ধরে রাতে উভয় পক্ষের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষ হয়। সংঘর্ষে রইসাসহ ৯ জন আহত হয়।

অন্যান্য আহতেরা হলেন, এমদাদুল, রহিমা, হালিমা, রিয়াজ, হাজী আঃ সামাদ, লিটন, সুমন, সালাম, খোদেজা। স্থানীয়রা তাদের উদ্ধার করে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করেন। এর মধ্যে রইসার অবস্থা আশঙ্কাজনক ছিল। সোমবার দুপুরে তার মুত্যু হয়।

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম ঘটনা নিশ্চিত করে বরেন, শুক্রবার সংঘর্ষের ঘটনা ঘটলেও তারা নিজেদের মধ্যে আপোষ-মিমাংসা করে। পরে হাসপাতাল থেকে বাড়ী নেওয়ার পর এক নারী মারা যায়। এই ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


আরো সংবাদ



premium cement