১৬ সেপ্টেম্বর ২০১৯

রক্তক্ষয়ী সংঘর্ষে আহত নারীর মৃত্যু

নারায়ণগঞ্জের আড়াইহাজারে ভিসার টাকা নিয়ে গত শুক্রবার দুপক্ষের সংঘর্ষে নারীসহ ৯ জন আহত হওয়ার ঘটনায় গুরুতর আহত রইসা বেগম (৫০) নামে এক নারীর মৃত্যু হয়েছে।

গতকাল রোববার দুপুরে আড়াইহাজার উপজেলা হাসপাতাল থেকে বাড়ী নেওয়ার পর সোমবার দুপুর ১টার দিকে তিনি মারা যান। নিহত রইসা কালাপাহাড়িয়া ইউনিয়নের কদমীরচর গ্রামের এরশাদের স্ত্রী।

নিহত রইসার পুত্র আহত এমদাদুল হক জানান, একটি বিদেশী ভিসার টাকার আদান প্রদান সংক্রান্ত বিষয় নিয়ে একই গ্রামের আলমগীর ওরফে আলম মেম্বারের সঙ্গে তার ঝগড়া এবং এর সূত্র ধরে রাতে উভয় পক্ষের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষ হয়। সংঘর্ষে রইসাসহ ৯ জন আহত হয়।

অন্যান্য আহতেরা হলেন, এমদাদুল, রহিমা, হালিমা, রিয়াজ, হাজী আঃ সামাদ, লিটন, সুমন, সালাম, খোদেজা। স্থানীয়রা তাদের উদ্ধার করে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করেন। এর মধ্যে রইসার অবস্থা আশঙ্কাজনক ছিল। সোমবার দুপুরে তার মুত্যু হয়।

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম ঘটনা নিশ্চিত করে বরেন, শুক্রবার সংঘর্ষের ঘটনা ঘটলেও তারা নিজেদের মধ্যে আপোষ-মিমাংসা করে। পরে হাসপাতাল থেকে বাড়ী নেওয়ার পর এক নারী মারা যায়। এই ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


আরো সংবাদ

আয়কর আপিল ট্রাইব্যুনালে জেলা জজ নিয়োগ দেয়া হবে : আইনমন্ত্রী ডিআইজি প্রিজনস পার্থ গোপালের জামিন নাকচ খালেদা জিয়ার মুক্তি দাবিতে মৎস্যজীবী দলের মানববন্ধন দুর্নীতিগ্রস্ত ব্যাংক কর্মকর্তাদের তালিকা পাঠানোর নির্দেশ অধিক সার ব্যবহার পরিবেশের জন্য ক্ষতিকর : কৃষি মন্ত্রী যথাযথ সেবা পেলে মানুষ কর দিতে উৎসাহিত হবে : এলজিআরডি মন্ত্রী নিরাপদ অভিবাসনের লক্ষ্য পূরণই আমাদের অঙ্গীকার প্রতিবন্ধীদের অধিকার সুরক্ষা আইন ২০১৩ বাস্তবায়নের আবেদন সাইটসের্ভাসের ১০ ডিসেম্বরের মধ্যে আ’লীগের মেয়াদোত্তীর্ণ কমিটির সম্মেলন করার নির্দেশ হাসপাতালে নবজাতক কন্যা ফেলে বাবা-মা উধাও ঢাবিতে ‘ইয়ুথ ইমপ্যাক্ট : আনলিশিং দ্য পাওয়ার অব ইয়ুথ’ শীর্ষক সেমিনার শুরু

সকল