film izle
esans aroma gebze evden eve nakliyat Ezhel Şarkıları indir Entrumpelung wien Installateur Notdienst Wien webtekno bodrum villa kiralama
২৬ ফেব্রুয়ারি ২০২০

ফরিদপুরে আনসারউল্লাহ বাংলা টিমের ৪ সদস্যের ১০ বছরের সাজা

-

ফরিদপুরে একটি বিস্ফোরক দ্রব্য আইনের মামলায় আনসারউল্লাহ বাংলা টিমের চার সদস্যকে ১০ বছর করে সশ্রম কারাদণ্ডের আদেশ দিয়েছেন বিশেষ জজ আদালত। একই সাথে প্রত্যেককে ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ডের আদেশ দেন আদালত।

আজ সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে ফরিদপুরের বিশেষ জজ আদালতের বিচারক মো: মতিয়ার রহমান এ আদেশ দেন।

রায় ঘোষণার সময় ওই চার আসামি আদালতে হাজির ছিলেন। পরে বিশেষ পুলিশি নিরাপত্তার সাথে আসামিদের জেলা কারাগারে নিয়ে যাওয়া হয়।

আদালত সূত্রে জানা যায়, ২০১৬ সালের ২৬ আগস্ট ভাঙ্গা বাজার থেকে ময়মনসিংহের একটি বোমা বিস্ফোরণ মামলার পলাতক আসামি ভাঙ্গার নাহিদ মোল্লাকে আটক করা হয়। তার দেয়া তথ্য মতো ওইদিন বিকেলে এ অঞ্চলের আনসারউল্লাহ বাংলা টিমের সামরিক কমান্ডার ফরিদ মৃধাকে তার বাড়ি সদরপুর উপজেলার দক্ষিণ আলমনগর গ্রাম থেকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে একটি গুলিভর্তি বিদেশী পিস্তল, গুলিভর্তি একটি ওয়ান শ্যুটার গান, ১২টি হাত বোমা, বোমা বানানোর পাউডার, বিস্ফোরক ও তার আরো দুই সহযোগীকে আটক করা হয়। পরে ওই রাতেই তাদের বিরুদ্ধে সদরপুর থানার ওসি (তদন্ত) আমিনুজ্জামান বাদি হয়ে একটি মামলা দায়ের করেন।

রায়ের বিষয়টি নিশ্চিত করেছেন ফরিদপুর বিশেষ জজ আদালতের পিপি গোলাম রব্বানী ওরফে বাবু মৃধা। তিনি বলেন, আমরা সরকার পক্ষ এ রায়ে খুশি হয়েছি।


আরো সংবাদ




short haircuts for black women short haircuts for women Ümraniye evden eve nakliyat