২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

টঙ্গীতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে আরএফএল কর্মকর্তা নিহত

-

টঙ্গী কলেজ গেইট এলাকায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে বেসরকারি প্রতিষ্ঠান আরএফএল-এর এক কর্মকর্তা নিহত হওয়ার খবর পাওয়া গেছে।

আজ শনিবার ভোর ৪টার দিকে ঘটনাটি ঘটে।

নিহত কামরুল ইসলাম আরএফএল কোম্পানির জোনাল ম্যানেজার হিসেবে সিলেটে কর্মরত ছিলেন। তিনি নওগাঁ সদরের মৃত আবুল কাশেমের ছেলে বলে জানা গেছে।

নিহতের সহকর্মীরা জানান, কামরুল ইসলাম আজ ভোরে তার বাড়ি নাটোর থেকে একটি অফিসিয়াল বৈঠকে যোগ দিতে টঙ্গী কলেজ গেইট এলাকায় বাস থেকে নামার পর ছিনতাইকারীর কবলে পড়েন। ছিনতাইকারীরা তাকে ছুরিকাঘাত করে তার সাথে থাকা মোবাইল ল্যাপটপ ও টাকা-পয়সা ছিনিয়ে পালিয়ে যায়।

টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন জানান, সকালে কলেজ গেইট এলাকায় লাশটি পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

এলাকাবাসী ও নিহতের সহকর্মীদের দাবি, প্রায় প্রতিদিনই কলেজগেইট ও হোসেন মার্কেট এলাকায় ছিনতাইয়ের ঘটনা ঘটে। এতে অনেকেই তাদের সর্বস্ব হারিয়ে নিঃস্ব ও আহত নিহত হয়েছেন। সর্বশেষ আজ এই কর্মকর্তার মর্মান্তিক মৃত্যুর বিচার দাবি করেছেন তারা।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
গাজা যুদ্ধ নিয়ে প্রতিবাদ : নিউইয়র্ক বিশ্ববিদ্যালয় থেকে ১৩৩ জন গ্রেফতার বিপজ্জনক মাত্রার অতিবেগুনি রশ্মির ক্ষতি থেকে বাঁচবেন কিভাবে বিয়ের বাজার শেষে বাড়ি ফেরা হলো না চাচা-ভাতিজির প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড সফরে যাচ্ছেন ভারতীয় ৩ সংস্থার মশলায় ক্যান্সার সৃষ্টিকারী উপাদান সাবেক শিবির নেতা সুমনের পিতার মৃত্যুতে অধ্যাপক মিয়া গোলাম পরওয়ারের শোক গণকবরে লাশ খুঁজছেন শত শত ফিলিস্তিনি মা ভারতের লোকসভা নির্বাচনে আলোচনায় নেতাদের ভাই-বোন ও সন্তান সংখ্যা চীনে শতাব্দীর ভয়াবহ বন্যার শঙ্কা, ঝুঁকিতে ১৩ কোটি মানুষ ভারতের মাঝারি পাল্লার নতুন ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্রের পরীক্ষা ৩ দিনের ব্যবধানে দ্বিতীয়বার চেন্নাইকে হারাল লক্ষৌ

সকল