১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

কটিয়াদীতে সড়ক দুর্ঘটনায় আহত ইউপি চেয়ারম্যানের মৃত্যু

-

কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার মসুয়া ইউপি চেয়ারম্যান মো: ইদ্রিছ আলী (৭৭) সড়ক দুর্ঘটনায় আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন। আজ বৃহস্পতিবার ভোর সাড়ে ৫টায় তার মৃত্যু হয়।

মসুয়া ইউনিয়ন পরিষদের সদস্য মো: জহিরুল ইসলাম জানান, গত ১৩ আগস্ট ঈদের পরদিন ইদ্রিছ আলী চেয়ারম্যান সকাল ১১টার দিকে মসুয়া ইউনিয়ন পরিষদ থেকে বাইসাইকেল চালিয়ে বাড়িতে যাওয়ার সময় কটিয়াদী-মঠখোলা সড়কে শিমুলকান্দি নামক স্থানে বিপরীত দিক থেকে আসা নিকলীগামী মোটরসাইকেল বহর থেকে একটি মোটরসাইকেল চেয়ারম্যানের চলন্ত বাইসাইকেলে ধাক্কা দিলে তিনি পড়ে গিয়ে মারাত্মকভাবে আহত হন। তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য প্রথমে কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে শারীরিক অবস্থার অবনতি ঘটায় পরবর্তী সময়ে ভাগলপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতাল ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তিনি বৃহস্পতিবার সকালে ইন্তেকাল করেন।

চলতি মেয়াদসহ তিনি দ্বিতীয় বার মসুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছিলেন। কটিয়াদী উপজেলায় তিনি সাংস্কৃতিক ব্যক্তিত্ব, সজ্জন ও ভালো মানুষ হিসেবে পরিচিত ছিলেন। তার মৃত্যুর খবর শুনে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

মৃত্যুকালে তিনি স্ত্রী, চার ছেলে ও এক মেয়ে রেখে গেছেন।

আগামীকাল শুক্রবার সকাল ১০টায় বেতাল বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।


আরো সংবাদ



premium cement
বিরোধী দলকে ভাঙতে ষড়যন্ত্র করছে সরকার : ড. মঈন খান মোস্তাফিজের বিকল্প ভাবছে চেন্নাই, দলে ভিড়িয়েছে এক ইংলিশ পেসার বিদেশ যাওয়া হলো না আশরাফুলের, বাসচাপায় মামাসহ নিহত ‘সন্ত্রাসীদের ঘরে ঢুকে মারা’ বিষয়ে নরেন্দ্র মোদির মন্তব্য নিয়ে যুক্তরাষ্ট্রের প্রতিক্রিয়া মাতৃভূমি রক্ষা করা আমাদের প্রধান কর্তব্য : সেনাপ্রধান ব্রিটিশ হাই কমিশনারের সাথে বিএনপি নেতাদের বৈঠক ১ হাজার টাকার জন্য পেশাদার ছিনতাইকারীরা খুন করে ভ্যানচালক হারুনকে দেশের মানুষ পরিবর্তন চায় : মতিউর রহমান আকন্দ টানা ১১ জয়ে ডিপিএলের প্রথম পর্ব শেষ করলো আবাহনী দেশে করোনায় আরো একজনের মৃত্যু উপজেলা নির্বাচনে মন্ত্রী-এমপিদের স্বজনের অংশ নিতে মানা

সকল