২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

বিয়ের প্রলোভনে ধর্ষণ, ৩ দিনেও মামলা নেয়নি পুলিশ

অভিযুক্ত ধর্ষক আরিফ - নয়া দিগন্ত

নারায়ণগঞ্জের আড়াইহাজারে একটি ধর্ষণের অভিযোগ দেয়ার তিন দিন পরও মামলা নেয়নি পুলিশ। গত ২৩ আগস্ট শুক্রবার উপজেলার বিশনন্দী ইউনিয়নের চৈতনকান্দা গ্রামে এই ঘটনা ঘটলেও রহস্যজনক কারণে রোববার পর্যন্ত সেটাকে মামলা হিসেবে গ্রহণ করেনি পুলিশ। অভিযুক্ত ধর্ষকের নাম আরিফ। সে উপজেলার বিশনন্দী ইউনিয়নের চৈতনকান্দা গ্রামের রূপ মিয়ার ছেলে।

ধর্ষিতা কিশোরী জানান, গত ৪ মাস যাবত ধর্ষক আরিফ বিয়ের প্রলোভন দেখিয়ে তাকে বিভিন্ন জায়গায় নিয়ে ইচ্ছার বিরুদ্ধে বহুবার শারীরিক সর্ম্পক করে। একপর্যায়ে তাকে রেখে অন্য মেয়ের সাথে সর্ম্পক গড়ে তুলে লম্পট আরিফ। এ সময় তাকে বিয়ের করার কথা বললে ধর্ষক আরিফ তাকে বিষ খেয়ে মরে যাওয়ার কথা বলে। পরে হতাশাগ্রস্ত হয়ে সে গত মঙ্গলবার বিষপান করে আত্মহত্যার চেষ্টা করে।

এ অবস্থায় কোন উপায় খুজে না পেয়ে নিজের মায়ের কাছে সমস্ত ঘটনা খুলে বলে ওই কিশোরী। এরপর তার মা ধর্ষক আরিফের বাবা-মাকে এ ঘটনা জানালে তারা ধর্ষিতার সাথে আরিফের বিয়ের আশ্বাস দেন। কিন্তু বিয়ের আশ্বাস দেয়ার পর অনেক দিন অতিবাহিত হলেও এখন তারা বিভিন্ন তালবাহানা করছে। সর্বশেষ গত ২৩ আগষ্ট শুক্রবার ধর্ষিতার মা ধর্ষকের পরিবারকে আবারো বিয়ে করার কথা জানালে তারা ধর্ষিতার মা ও ধর্ষিতা কিশোরীকে হত্যার হুমকি দেয়। পরে শুক্রবারই আড়াইহাজার থানায় গিয়ে একটি লিখিত অভিযোগ দায়ের করেন ধর্ষিতা কিশোরীর মা। কিন্তু অভিযোগ দায়েরের পর তিন দিন পর হয়ে গেলেও রহস্যজনক কারণে এখনো অভিযোগটিকে মামলা হিসেবে গ্রহণ করেনি।

ধর্ষিতা কিশোরীর মা অভিযোগ করেন, স্থানীয় একটি প্রভাবশালী মহল পুলিশের সাথে আতাত করে ঘটনাটি ধামাচাপা দেয়ার চেষ্টা করছে এবং আপোষ মিমাংসার জন্য খালি ষ্ট্যাম্পে স্বাক্ষর দেয়ার জন্য চাপ দিচ্ছে ধর্ষক আসামী পক্ষ।

এ ব্যাপারে আড়াইহাজার থানার ওসি মোঃ নজরুল ইসলাম বলেন, বিষয়টি দেখছি।


আরো সংবাদ



premium cement