১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

মাদারীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ৩

মাদারীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ৩ - নয়া দিগন্ত

মাদারীপুরের কালকিনিতে সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছে কমপক্ষে ৩ জন যাত্রী। আহতদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। রোববার বেলা সাড়ে ১১টার দিকে কালকিনি উপজেলার ঢাকা-বরিশাল মহাসড়কের কর্ণপাড়া নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- পৌর এলাকার মিনাজদি গ্রামের মোতালেব মাতুব্বর (৫০) ও উপজেলার বালিগ্রাম এলাকার পশ্চিম মাইজপাড়া গ্রামের লাল মিয়ার স্ত্রী উম্মে হানি (৬০)।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, যাত্রীবাহী সুগন্ধ পরিবহনের একটি বাস বরিশাল থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসে। বাসটি উপজেলার বালিগ্রাম এলাকার কর্ণপাড়া নামকস্থানে আসলে নিয়ন্ত্রণ হারিয়ে একটি ব্যাটারী চালিত ভ্যানকে চাঁপা দেয়। এসময় উম্মে হানি, মোতালেব মাতুব্বর ও ফেরদাউসসহ ৫জন যাত্রী গুরুতর আহত হয়।

পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উম্মে হানি ও মোতালেব মাতুব্বরকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে ডাসার থানার ওসি (তদন্ত) মোঃ নাসিরউদ্দিন বলেন, আহতদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে পাঠালে সেখানে দুইজন মারা যায়। ঘাতক বাসটি জব্দ করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২ বিল দখলের চেষ্টা, জেলা ছাত্রলীগ নেতাকে গণপিটুনি ‘শাহাদাতের তামান্নায় উজ্জীবিত হয়ে কাজ করলে বিজয় অনিবার্য’ কারাগারে নারী হাজতিকে হাত-পা বেঁধে নির্যাতন, প্রধান কারারক্ষীসহ ৩ জনের বদলি

সকল