২৪ জানুয়ারি ২০২০

কিশোরগঞ্জে ডেঙ্গু জ্বরে এক শিশুর মৃত্যু

-

কিশোরগঞ্জে ডেঙ্গু জ্বরে দশ বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। আজ রোববার সকাল ৯টার দিকে ২৫০ শয্যার কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে ওই শিশু মারা যায়।

শিশুটির নাম মাহফুজা (১০)। সে কিশোরগঞ্জের পার্শ্ববর্তী ময়মনসিংহের নান্দাইল উপজেলার বড়িইল্লা গ্রামের আবুল মনসুরের মেয়ে।

হাসপাতাল সূত্রে জানা যায়, সংকটাপন্ন অবস্থায় আজ সকাল ৮টা ৫০ মিনিটে পরিবারের লোকজন শিশুটিকে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে এনে ভর্তি করায়।

হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. ইফতেখার উদ্দিন জানান, শিশুটিকে যখন ভর্তি করা হয় তখন সে খুব দুর্বল ছিল, খুব একটা নাড়ানাচা করছিল না। আমরা ভর্তি করার সাথে সাথে শিশুটিকে প্রাথমিক চিকিৎসা শেষে দ্রুত ইসিজি করাই। পরে তাকে সিসিইউতে পাঠাই। সেখানে সকাল ৯টার দিকে তার মৃত্যু হয়।

তিনি আরো বলেন, আমরা শিশুটিকে পরীক্ষা-নিরীক্ষা করার সময়টুকুও পাইনি, এর আগেই সে মারা যায়। তবে উপসর্গ দেখে ধারণা করছি শিশুটি ডেঙ্গু জ্বরে আক্রান্ত ছিল এবং সে ডেঙ্গুতে মারা গেছে।


আরো সংবাদ

৪০০ কেজির মাছটি বিক্রি হলো ৬৩ হাজারে গুলি খাবো, মারা যাবো তারপরও পিছপা হবো না : ইশরাক হোসেন বিএনপির বিজয় ঠেকাতে ষড়যন্ত্র করছে আ’লীগ : ফখরুল আন্তর্জাতিক আদালতের নির্দেশ মানতে মিয়ানমারের প্রতি আহ্বান জামায়াতের ইমিগ্রেশন আইন সহজ করছে ব্রিটেন : বাংলাদেশীরাও আবেদন করতে পারবেন খেতে গিয়ে গলায় বিঁধল আড়াই ইঞ্চি লম্বা সূচ! তারপর... নিউজিল্যান্ডের বিপক্ষে জয় দিয়ে সিরিজ শুরু ভারতের ছাগলের মুখ মানুষের মতো দেখেই গ্রামবাসীদের পূজা (ভিডিও) খালেদা জিয়ার উন্নত চিকিৎসায় বিশেষ আবেদনের কথা ভাবছে পরিবার  প্রেমিকের বাড়িতে ৪ দিন ধরে অনশনে প্রেমিকা : হয় বিয়ে না হয় আত্মহত্যা মধ্যপ্রাচ্যের শান্তি পরিকল্পনা প্রকাশ করবেন ট্রাম্প

সকল