২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

মাছের রেণু পোনার সাথে গাঁজা পরিবহন, আটক ২

-

টঙ্গীতে মাছের রেণু পোনার সাথে গাঁজা পরিবহনের সময় দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-১ এর সদস্যরা। শনিবার রাত ২টায় টঙ্গীর আরিচপুর কাজী মার্কেট এলাকা থেকে ৩০ কেজি গাঁজাসহ তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- মাইন উদ্দিন (২৫) ও শরিফুল (২৪)।

এ সময় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি মিনি ট্রাকসহ ১টি মোবাইল ফোন ও ৭হাজার টাকা জব্দ করা হয়।

র‌্যাব-১ অধিনায়ক লে. কর্ণেল মো: সারওয়ার বিন কাশেম এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, ‘রাত ২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে আমরা জানতে পারি যে, ব্রাহ্মণবাড়িয়া থেকে মাছের রেণু পোনাবাহী একটি মিনি ট্রাক মাদকের একটি চালান নিয়ে গাজীপুরের দিকে আসছে। এমন সংবাদে র‌্যাবের নজরদারি বৃদ্ধি করা হয়। অবশেষে গাজীপুর মহানগরীর টঙ্গী এলাকায় তাদের অবস্থান সনাক্ত করতে সক্ষম হয়। স্থানীয় কাজী মার্কেট মডার্ন ফার্নিচার মার্ট নামক দোকানের সামনে অভিযান চালিয়ে সংঘবদ্ধ মাদক চোরাকারবারী চক্রের দুই সদস্যকে গ্রেফতার করা হয়।

র‌্যাবের জিজ্ঞাসাবাদে তারার জানায়, তারা একটি সংঘবদ্ধ মাদক চোরাচালানকারী চক্রের সক্রিয় সদস্য। এই চক্রটি ব্রাহ্মণবাড়িয়ার সীমান্তবর্তী এলাকা দিয়ে ভারত থেকে অবৈধভাবে চোরাচালানের মাধ্যমে গাঁজা নিয়ে আসে। এরপর গাঁজার চালানগুলো বিভিন্ন পণ্যবাহী ট্রাকে করে ঢাকাসহ সারাদেশে মাদক কারবারিদের কাছে খুচরা ও পাইকারী মূল্যে বিক্রি করে।

আসামি মাইন উদ্দিন জানায়, সে পেশায় একজন দর্জি। স্বল্প সময়ে অধিক অর্থ উপার্জনের লোভে দর্জির কাজ ছেড়ে মাদক কারবার শুরু করে। দীর্ঘদিন ধরে ঢাকার বিভিন্ন স্থানে মাদকের চালান সরবরাহ করে আসছিল। তাকে চালানপ্রতি ৫/৭ হাজার টাকা দেয়া হতো।

আসামি শরিফুল জানায়, সে পেশায় একজন ড্রাইভার। এই চক্রের সাথে দীর্ঘদিন ধরে কাজ করে আসছে। মাইনের সহযোগিতায় মাদক কারবারি চক্রের সাথে যুক্ত হয়। সে ট্রাকে মাছের রেণু পোনা পরিবহনের আড়ালে কৌশলে মাদকদ্রব্য পরিবহন করে। চালান প্রতি তাকে ৮/১০ হাজার টাকা দেয়া হতো।’


আরো সংবাদ



premium cement
কৃষক যাতে ন্যায্যমূল্য পান, সেভাবেই ধানের দাম নির্ধারণ করা হবে : কৃষিমন্ত্রী চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু

সকল