১৩ নভেম্বর ২০১৯

ফরিদপুরে বাস চাপায় মা-ছেলেসহ নিহত ৩

ফরিদপুরে বাস চাপায় মা-ছেলেসহ নিহত ৩ - নয়া দিগন্ত

ফরিদপুর-বরিশাল মহাসড়কের তালমার মোড়ের কাছে বাসের চাপায় মা ও ছেলের মৃত্যু হয়েছে। একই ঘটনায় মারা গেছেন আরো একজন প্রতিবন্দী ভিক্ষুক। আজ শনিবার দুপুর ৩টার দিকে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, নগরকান্দা উপজেলার লস্করদিয়া ইউনিয়নের লস্করদিয়া গ্রামের সিদ্দিকুর রহমানের স্ত্রী রেশমা বেগম (৩০) ও তার ছেলে রনি (৮)। নিহত আরেকজন মনোহরপুরের জালাল শিকদারের ছেলে আবুল শিকদার (৪৫)। নিহত আবুল তালমার মোড়ে ভিক্ষাবৃত্তি করতো। সে একজন প্রতিবন্দী।

নগরকান্দা থানার ওসি তদন্ত মিরাজ জানান, দুপুরে একটি ইজিবাইকে করে রেশমা বেগম ও তার ছেলে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে মাদারিপুর থেকে ফরিদপুরগামী আরকে ট্রাভেলস এর একটি বাস তাদের ইজিবাইকটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। একইসাথে পাশে থাকা প্রতিবন্ধী আবুলও আহত হন। তাকে হাসপাতালে নেয়ার পর চিকিৎসক মৃত ঘোষণা করেন। পুলিশ বাসটিকে জব্দ করেছে। তবে চালক পালিয়ে গেছে।


আরো সংবাদ

ডা. শফিকুর রহমান জামায়াতে ইসলামীর আমীর নির্বাচিত (২৬৯৯৯)বাবরি রায় নিয়ে যা বললেন দিল্লির শাহী ইমাম (২৫২৯২)বিয়ের ২৮ দিন পর স্বামী হারানো সেই আফরোজার কোলে নতুন অতিথি (১২০৩৩)মন্দিরের আগে রামের বিশাল মূর্তি অযোধ্যায় (১১৯১২)হাসপাতালের মর্গে ছোঁয়ামনির নিথর দেহ, ইয়াছিনের খোঁজে স্বজনদের আহাজারি (১০৮৮৭)ট্রেন দুর্ঘটনা : বি.বাড়িয়া সদর হাসপাতালে ভর্তি ৪৪, রক্তের প্রয়োজন (৯৭৮৬)ব্রিটেনের নির্বাচনে পাকিস্তান-ভারত লড়াই! (৮৪৯৬)বাবরি মসজিদের স্থানে রাম মন্দির নির্মাণ নিয়ে হিন্দু সংগঠনগুলোতে প্রকাশ্য মতপার্থক্য ও বাকযুদ্ধ (৮১১২)গোসলের পর কাফন পরানো হলেও জানাজা হল না কিবরিয়ার (৭৮২৫)মিয়ানমারের বিরুদ্ধে মামলা করায় গাম্বিয়াকে ঢাকার অভিনন্দন (৭৭৫৬)