২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে দুর্ঘটনায় নিহত ২

- নয়া দিগন্ত

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের দেলদুয়ার উপজেলার ডুবাইল ইউনিয়নের পুলিশ লাইন রোড এলাকায় মাইক্রোবাস দুর্ঘটনায় দুই জন নিহত হয়েছেন। নিহতরা হলেন- পাবনা জেলার আটঘরিয়া উপজেলার ইব্রাহীমের ছেলে আব্দুর রাজ্জাক ও একই উপজেলার মোঃ কাদের হোসেন মেম্বার। দুর্ঘটনায় ৪ জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরণ করা হয়েছে। শুক্রবার দুপুরের দিকে এ দুর্ঘটনা ঘটে।

গোড়াই হাইওয়ে থানার এসআই মতিয়ার রহমান জানান, পাবনা থেকে ছেড়ে আসা একটি মাইক্রোবাস মহাসড়কের দেলদুয়ার উপজেলার ডুবাইল ইউনিয়নের পুলিশ লাইন রোড এলাকায় পৌঁছালে রাস্তায় দাঁড়িয়ে থাকা ড্রাম ট্রাককে পেছন থেকে ধাক্কা দেয়। এতে মাইক্রোবাসে থাকা ড্রাইভারসহ ছয় জন আহত হয়। আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক দুই জনকে মৃত ঘোষণা করেন।


আরো সংবাদ



premium cement
দ্বি-রাষ্ট্র সমাধান বাস্তবায়ন করা হলে হামাস অস্ত্র ছাড়তে রাজি শনিবার থেকে শুরু গুচ্ছ ভর্তি পরীক্ষা, প্রস্তত জবি ক্যাম্পাসগুলোতে মত প্রকাশের স্বাধীনতাকে সমর্থন করেন বাইডেন: মুখপাত্র নোয়াখালীতে ইসতিসকার নামাজ আদায় জলীয় বাষ্পের আধিক্যের কারণে অস্বস্তিভাব থাকবে বান্দরবানে বৃষ্টির চেয়ে চোখের পানি ফেলে বিশেষ নামাজ চকরিয়ায় যুবককে গুলি ও কুপিয়ে হত্যা, গ্রেফতার ৭ উপজেলা নির্বাচনে ব্যর্থ হলে গণতন্ত্র ক্ষুণ্ন হবে: সিইসি বাগাতিপাড়ায় ইসতিসকার নামাজ পরিবর্তনশীল জলবায়ুর জন্য কাসাভা উপযুক্ত, হেক্টরপ্রতি ফলন ৩৫-৫০ টন : বাকৃবি অধ্যাপক বৃষ্টির জন্য হাকাকার, সাভারে ইসতিসকার নামাজ আদায়

সকল