১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

মুন্সীগঞ্জে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেফতার

-

মুন্সীগঞ্জ জেলার লৌহজংয়ে মো: সেলিম (৫০) নামে এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব। এ সময় তার কাছ থেকে ৪০০ পিস ইয়াবা জব্দ করা হয়।

বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে এ অভিযান পরিচালিত হয়।

প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে র‌্যাব-১১ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-১ এর কমান্ডার পুলিশ সুপার মো: এনায়েত হোসেন মান্নানের নেতৃত্বে মুন্সীগঞ্জ জেলার লৌহজং থানাধীন গোয়ালী মান্দ্রা বাজারস্থ ইউনিক কোচিং সেন্টারের সামনে অভিযান চালিয়ে মাদক কারবারি মো: সেলিমকে গ্রেফতার করা হয় এবং ৪০০ পিস ইয়াবা জব্দ করা হয়। এ সময় তার কাছ থেকে মাদক বিক্রির নগদ ১৪ হাজার টাকাও জব্দ করা হয়।

গ্রেফতারকৃত সেলিম লৌহজং উপজোর গোয়ালী মান্দ্রার বেদেপট্টির জিন্নাত আলী সরদারের ছেলে। তার বিরুদ্ধে মুন্সীগঞ্জ জেলার লৌহজং থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।


আরো সংবাদ



premium cement
বার কাউন্সিল এনরোলমেন্ট কমিটির চেয়ারম্যান হলেন বিচারপতি আশফাকুল ইসলাম পাবনায় ১২ ট্রাক ভারতীয় চিনি জব্দ, আটক ২৩ শিবপুরে মোটরসাইকেলের ধাক্কায় পথচারীর নিহত চকরিয়ায় ত্রিমুখী সংঘর্ষে নিহত ১, আহত ৩ গাজা মানবিক নরকে পরিণত হয়েছে : জাতিসঙ্ঘ প্রধান রাফা হামলার পরিকল্পনা ইসরাইলের ত্যাগ করা উচিত : চীন গাজা যুদ্ধে নতুন যে কৌশল অবলম্বন করল ইসরাইল হাসপাতালের শৌচাগারে মিলল নবজাতক শিশু ভারতের পররাষ্ট্র সচিব বিনয় কোয়াত্রার ঢাকা সফর স্থগিত জলবায়ু পরিবর্তন মোকাবিলায় বিসিডিপি গঠন করা হবে : পরিবেশমন্ত্রী অননুমোদিত জমি ভরাট কার্যক্রমের সন্ধান পেলে দ্রুত ব্যবস্থার নির্দেশ ভূমিমন্ত্রীর

সকল