২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

আড়াইহাজারে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

- নয়া দিগন্ত

নারায়ণগঞ্জের আড়াইহাজারে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত যুবকের নাম মঞ্জুর হোসেন (৩০)। উপজেলার খাগকান্দা ইউনিয়নের নয়নাবাদ গ্রামের একটি আম গাছের ডালের সাথে ঝুলন্ত অবস্থায় বৃহষ্পতিবার সকালে লাশটি উদ্ধার করা হয়। নিহত মঞ্জুর ওই গ্রামের রেশমত আলীর ছেলে। তিনি পেশায় পাওয়ারলুম শ্রমিক ছিলেন।

পুলিশ ও এলাকাবাসী জানায়, বুধবার রাতে স্ত্রী সুমী আক্তারের সাথে পারিবারিক কলহ হয় মঞ্জুর হোসেনের। এরপর বৃহস্পতিবার সকালে বাড়ির পাশের একটি আমগাছের ডালের সাথে রশি দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় তার লাশ দেখতে পেয়ে এলাকাবাসী পুলিশে সংবাদ দেয়। নিহতের স্ত্রী সুমী একই গ্রামের বাবুল মিয়ার কন্যা এবং তাদের দুটি সন্তান রয়েছে। এদিকে লাশ নেয়াকে কেন্দ্র করে নিহত মঞ্জুরের পরিবার ও শ্বশুরবাড়ির লোকজনের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে।

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম জানান, নিহতের লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। বিষয়টি নিয়ে তদন্ত চলছে। ময়নাতদন্তের আগে পরিষ্কার করে কিছু বলা যাচ্ছে না।


আরো সংবাদ



premium cement
সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক

সকল