২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

কাশিমপুর কারাগারের কারারক্ষীর স্ত্রীর ‘ছাদ থেকে লাফিয়ে আত্মহত্যা’

-

গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-১ এর প্রধান কারারক্ষীর স্ত্রী আজ বুধবার ৫তলা ভবনের ছাদ থেকে লাফিয়ে পড়ে আত্মহত্যা করেছেন। নিহতের নাম ফাতেমা বেগম (৪০)। তিনি কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-১ এর প্রধান কারারক্ষী মিজানুর রহমানের স্ত্রী। ওই দম্পতির দুটি মেয়ে ও একটি ছেলে রয়েছে। মিজানুর রহমানের গ্রামের বাড়ি কুমিল্লায়।

কারারক্ষী মিজানুর রহমান জানান, সকালে আমরা সবাই ঘুমিয়েছিলাম। চিৎকার শুনে ঘুম থেকে ওঠে ভবনের নিচে এসে ফাতেমাকে রক্তাক্ত অবস্থায় দেখতে পাই। পরে তাকে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেল কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরো জানান, ফাতেমা ৭/৮ বছর যাবত মানসিক রোগে ভুগছিলেন। নিয়মিত চিকিৎসার পাশাপাশি তাকে সম্প্রতি দুই মাস হাসপাতালে রেখে চিকিৎসা করানো হয়েছিল।

কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-১ ও ২ এর সিনিয়র জেল সুপার সুব্রত কুমার বালা জানান, মিজানুর রহমান তার স্ত্রী-সন্তান নিয়ে কারাগারের ৫তলা বিশিষ্ট স্টাফ কোয়ার্টারে বসবাস করতেন। আমি বুধবার সকালে তার আত্মহত্যার খবর পাই। মিজানুর রহমানের স্ত্রী মানসিক প্রতিবন্ধী ছিলেন। সে ভবন থেকে পড়ে যেতে পারে, আবার আত্মহত্যা করতে পারে। তদন্তের পর বিষয়টি জানা যাবে।

গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক চিকিৎসক প্রণয় ভূষণ দাস জানান, ফাতেমা বেগমকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছিল।

গাজীপুর মহানগরের কোনাবাড়ি থানার ওসি এমদাদুল হক জানান, লাশের ময়না তদন্ত শেষে তার মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।


আরো সংবাদ



premium cement