২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

মানিকগঞ্জে শিশুর লাশ উদ্ধার, সৎ মা আটক

মানিকগঞ্জে শিশুর লাশ উদ্ধার, সৎ মা আটক - নয়া দিগন্ত

মানিকগঞ্জের হরিরামপুরে এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত শিশুর নাম ইয়াসিন (৭)। মঙ্গলবার সকাল ১০টার দিকে উপজেলার ছোট বাহাদুরপুর গ্রামের একটি পুকুর থেকে ইয়াসিনের লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নিহত শিশু ইয়াসিনের সৎ মা নার্গিস আক্তারকে (৩০) আটক করেছে পুলিশ।

ইয়াসিন একই উপজেলার চালা ইউনিয়নের কচুয়া গ্রামের হুমায়ুন আহমেদের ছেলে। সে স্থানীয় কচুয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিশু শ্রেণীর ছাত্র ছিল।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার বাবার সাথে শিশু ইয়াসিন ছোট বাহাদুরপুর গ্রামে তার সৎ নানার বাড়িতে বেড়াতে আসে। সন্ধ্যার পর থেকে তাকে আর পাওয়া যাচ্ছিল না। পরে মঙ্গলবার সকালে বাড়ির পাশের একটি পুকুরে স্থানীয়রা তার লাশ দেখতে পায়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ইয়াসিনের লাশ উদ্ধার করে।

হরিরামপুর থানার ওসি আমিনুর রহমান জানান, নিহত শিশু ইয়াসিনের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। ময়নাতদন্ত শেষে জানা যাবে এটি হত্যা কিনা। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।


আরো সংবাদ



premium cement
কৃষক যাতে ন্যায্যমূল্য পান, সেভাবেই ধানের দাম নির্ধারণ করা হবে : কৃষিমন্ত্রী চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু

সকল