১৩ নভেম্বর ২০১৯

ইটভাটার অবৈধ বিদ্যুৎ সংযোগে স্পৃষ্ট হয়ে নৈশপ্রহরীর মৃত্যু

নিহত নৈশপ্রহরীর মোঃ আফজাল মিয়া - নয়া দিগন্ত

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে ইটভাটার অবৈধ বিদ্যুৎ সংযোগে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক নৈশপ্রহরীর মৃত্যু হয়েছে। নিহত নৈশপ্রহরীর নাম মোঃ আফজাল মিয়া (৫৭)। তিনি উপজেলার পাকুন্ডা গাবতলী এলাকার মৃত মালেকের ছেলে। শনিবার সকালে উপজেলার জামপুর ইউনিয়নের পাকুন্ডা গাবতলী এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে পুলিশ।

পুলিশ ও এলাকাবাসী জানায়, এশিয়ান হাইওয়ের পাশে অবস্থিত জামপুর ইউনিয়নের পাকুন্ডা এলাকায় এসবিএস ইটভাটার মালিক দেলোয়ার হোসেন অবৈধভাবে দীর্ঘদিন যাবত পার্শ্ববর্তী গ্রামের একটি বিদ্যুতের খুঁটি থেকে নেয়া অবৈধ বিদ্যুৎ সংযোগ দিয়ে ইটভাটার কাজ করে আসছিল। শুক্রবার একইভাবে অবৈধভাবে বিদ্যুৎ সংযোগ দেয়ায় রাতের কোন এক সময়ে বিদ্যুতের তারটি ছিড়ে মাটিতে পড়ে যায়। পরে শনিবার সকাল ৭টার দিকে এসবিএস ইটভাটার নৈশপ্রহরী আফজাল মিয়া রাস্তা পারাপারের সময় বিদ্যুতের তারে জড়িয়ে ঘটনাস্থলেই মারা যায়।

সোনারগাঁও থানার ওসি মনিরুজ্জামান মনির জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে অবৈধভাবে বিদ্যুৎ ব্যবহারকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হামীম সিকদার শিপলু জানান, দীর্ঘদিন যাবত এসবিএস ইটভাটা অবৈধভাবে বিদ্যুৎ সংযোগ দিয়ে বিদ্যুৎ ব্যবহার করার কারণেই আজকে একজন নিরীহ মানুষের প্রাণ হারাতে হলো। আমি চাই এই ঘটনায় অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তি হোক।


আরো সংবাদ

ডা. শফিকুর রহমান জামায়াতে ইসলামীর আমীর নির্বাচিত (২৬৯৯৯)বাবরি রায় নিয়ে যা বললেন দিল্লির শাহী ইমাম (২৫২৯২)বিয়ের ২৮ দিন পর স্বামী হারানো সেই আফরোজার কোলে নতুন অতিথি (১২০৩৩)মন্দিরের আগে রামের বিশাল মূর্তি অযোধ্যায় (১১৯১২)হাসপাতালের মর্গে ছোঁয়ামনির নিথর দেহ, ইয়াছিনের খোঁজে স্বজনদের আহাজারি (১০৮৮৭)ট্রেন দুর্ঘটনা : বি.বাড়িয়া সদর হাসপাতালে ভর্তি ৪৪, রক্তের প্রয়োজন (৯৭৮৬)ব্রিটেনের নির্বাচনে পাকিস্তান-ভারত লড়াই! (৮৪৯৬)বাবরি মসজিদের স্থানে রাম মন্দির নির্মাণ নিয়ে হিন্দু সংগঠনগুলোতে প্রকাশ্য মতপার্থক্য ও বাকযুদ্ধ (৮১১২)গোসলের পর কাফন পরানো হলেও জানাজা হল না কিবরিয়ার (৭৮২৫)মিয়ানমারের বিরুদ্ধে মামলা করায় গাম্বিয়াকে ঢাকার অভিনন্দন (৭৭৫৬)