film izle
esans aroma Umraniye evden eve nakliyat gebze evden eve nakliyat Ezhel Şarkıları indirEzhel mp3 indir, Ezhel albüm şarkı indir mobilhttps://guncelmp3indir.com Entrumpelung wien Installateur Notdienst Wien
২১ ফেব্রুয়ারি ২০২০

মাগুরার ডেঙ্গু আক্রান্ত তরুণের মৃত্যু ফরিদপুরে

মাগুরার ডেঙ্গু আক্রান্ত তরুণের মৃত্যু ফরিদপুরে - ছবি : সংগ্রহ

ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সুমন শেখ (২২) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। সুমন মাগুরা জেলার চাদঁপুর গ্রামের মিজানুর রহমানের পুত্র। শনিবার সকাল সাড়ে ৯টায় তার মৃত্যু হয়। এ নিয়ে সরকারী হিসেবে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে এ পর্যন্ত ৪জন ডেঙ্গু রোগির মৃত্যু হলো।

হাসপাতাল সূত্রে জানা যায়, সুমন মাগুরা থেকে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে গত ১২ আগষ্ট ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। এরপর থেকে তার অবস্থা অপরিবর্তিত ছিলো। পরে শনিবার সকালে তার মৃত্যু হয়। সুমনের বিস্তারিত জানা যায়নি।

এদিকে, গত ২৪ ঘন্টায় ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে ফরিদপুরের হাসপাতাল গুলোতে ভর্তি হয়েছেন আরো ৭৩ জন। বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ৩৯৬ জন এখন। উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে ১৩০ জনকে। এরমধ্যে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালেই গত ২৪ ঘন্টায় ভর্তি হয়েছে ৪৬জন রোগি।
গত ২০ জুলাই থেকে ১৭ আগষ্ট পর্যন্ত ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে ফরিদপুরের বিভিন্ন হাসপাতালে ভর্তি হয়েছেন মোট ১১০০ জন। এদের মধ্যে চিকিৎসায় সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৫৭০জন।

ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী পরিচালক ডাঃ মাহফুজুর রহমান বুলু এক ডেঙ্গু আক্রান্ত হয়ে শনিবার একজন রোগীর মৃত্যুর কথা স্বীকার করে জানান, ডেঙ্গু রোগীদের চিকিৎসার জন্য হাসপাতালে প্রয়োজনীয় সকল ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। এখন হাসপাতালে ভর্তি রোগির সংখ্যা ৩৩১ জন। এত রোগীর ভর্তির কারণে হাসপাতালে শয্যার সমস্যা হচ্ছে। হাসপাতালের কোথাও কোনো বেড খালি নেই। তারপরও আমরা সকলে আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছি সর্বোচ্চ সেবা দেয়ার জন্য এসব রোগীর।


আরো সংবাদ